ksrm

শিক্ষা সময়ফেনী পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থীদের বিক্ষোভ

সময় সংবাদ

fb tw
somoy
বেতন বৃদ্ধির দাবীতে আন্দোলন করা শিক্ষকরা ক্লাসে না যাওয়ায় ফেনী পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থীরা দ্বিতীয় শিফটের ক্লাস চালুর দাবিতে প্রশাসনিক ভবন ও ইনস্টিউটের মূল ফটকে তালা লাগিয়ে বিক্ষোভ কর্মসূচি পালন করেছে।
শিক্ষার্থীরা জনান, গত ১ আগস্ট থেকে ইনস্টিটিউটের শিক্ষকরা ২য় শিফটের সম্মানী ভাতার দাবিতে ক্লাস বর্জন করছেন। এ কারণে গত ৬ দিন ধরে ক্লাস হচ্ছে না এই শিফটের ৬টি বিভাগে। এছাড়া দ্বিতীয় শিফটের নতুন ভর্তিকৃত ছাত্র-ছাত্রীরা কাগজ-পত্র জমা না দিতে পেরে চরম বিপাকে পড়েছে। বাড়তি ভোগান্তিতে পড়েছে বিভিন্ন জেলা থেকে আসা শিক্ষার্থী ও অভিভাবকরা। এই প্রতিষ্ঠানে প্রায় ২৫’শ শিক্ষার্থী এখন চরম ভোগান্তি পড়েছে।
মঙ্গলবার (৬ আগস্ট) সকাল থেকে দুপুর ২টা পর্যন্ত শিক্ষার্থীরা ইনস্টিটিউটের মূল ফটকে তালা লাগিয়ে বিক্ষোভ করে। তাদের দাবি টাকার জন্য কেন শিক্ষার্থীদের শিক্ষা জীবন অনিশ্চয়তার মধ্যে পড়বে। প্রথম শিফটের ক্লাস চললেও দ্বিতীয় শিফটের কেন বন্ধ থাকবে।
পরে ফেনী পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান খান শিক্ষার্থীদের বুঝিয়ে আন্দোলন স্থগিত করার অনুরোধ করেন। এরপর আন্দোলনরত শিক্ষার্থীরা অধ্যক্ষের অনুরোধে আজকের (মঙ্গলবার) মতো আন্দোলন স্থগিত করেন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop