বিনোদনের সময়প্রেমে মশগুল সৌদি যুবরাজ-লিন্ডসে লোহান!

সময় সংবাদ

fb tw
somoy
সৌদি যুবরাজ প্রিন্স মুহাম্মদ বিন সালমানের সঙ্গে হলিউড অভিনেত্রী লিন্ডসে লোহানের প্রেমের সম্পর্কের গুঞ্জন উঠেছে। শুধু প্রেমেই যে মজেছেন তা বললে ভুল হবে। সময় পেলেই দুজনে মিলে ব্যক্তিগত বিমানে গোপন অভিসারে যাচ্ছেন। তাদের দেখা না হলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে সম্পর্কের আদান-প্রদান চলছে। খবর পেজ সিক্স ও ডেইলি টেলিগ্রাফ ও ডেইলি মেইলের।
জানা গেছে, ৩৩ বছর বয়সী লোহানকে প্রায়ই দামী উপহার পাঠাচ্ছেন সৌদি যুবরাজ। একইসঙ্গে প্রেমিকার সাধ-আহ্লাদ পূরণ করতে একটি ক্রেডিট কার্ডও উপহার দিয়েছেন। এ নিয়ে সৌদি আরব ও মার্কিন মুলুকে জোর গুঞ্জন চলছে। প্রায় বছর খানেক আগে তাদের প্রথম দেখা হয় ফর্মুলা ওয়ান গ্র্যান্ড পিক্স রেসের মাঠে। সেখানে পরিচয় থেকে ধীরে ধীরে প্রেমের সম্পর্কে জড়ান লোহান ও সৌদি যুবরাজ। লোহানের ঘনিষ্ঠ মহল বিষয়টি এক প্রকার স্বীকারও করেছেন।
তারা সৌদির যুবরাজ প্রিন্স মুহাম্মদ বিন সালমানের লোহানের সাক্ষাতের বিষয়টি নিশ্চিত করেছেন।
এদিকে, ২০১৭ সালে ব্রিটিশ গণমাধ্যম ডেইলি মিরর দাবি করেছিল, লিন্ডসে লোহান নাকি ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। তখন কোরআন শরীফ হাতে লিন্ডসে লোহানের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে তুমুল আলোড়ন সৃষ্টি করে। পরে হলিউড অভিনেত্রী সেটাকে বন্ধুদের দেয়া গিফট বলে জানান। পরবর্তীতে লোহান তার অফিসিয়াল টুইটার ও ইন্সটাগ্রামে নিজের ছবির পরিবর্তে বায়োগ্রাফিতে ইংরেজিতে লিখেছেন ‘আলাইকুম সালাম বা Alaikum salam’। আর এই লেখার রেশ ধরে নতুন করে আলোচনার ঝড় ওঠে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop