ksrm

ভাইরালসাম্যের গান ২০১৯ (ভিডিও)

সময় সংবাদ

fb tw
somoy
গত কয়েকদিন ধরে একটি শিশুর গান নিয়ে ফেসবুকে ব্যাপক আলোচনা হচ্ছে। বিশেষ করে বিখ্যাত গীতিকার আজিজুর রহমানের লেখা ‘আকাশের ওই মিটি মিটি তারার সাথে কইবো কথা, নাই বা তুমি এলে’ গানটি রীতিমতো ভাইরাল হয়ে গেছে।
জানা গেছে, শিশুটির নাম লিউনা তাসনিম সাম্য। বয়স মাত্র ৮ বছর। বাবার মায়ের সঙ্গে জামালপুরের মেলান্দহ উপজেলায় থাকে। মা আরজুমান মোস্তারি ও বাবা আজমত আলীর ২য় সন্তান সাম্য। আজমত আলী মেলান্দহ উপজেলা সমাজসেবা অফিসের অফিস সহকারী হিসেবে কর্মরত আছেন। উত্তর মেলান্দহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির শিক্ষার্থী সাম্য গান গাওয়া, ছবি আঁকা ও নাচের পাশাপাশি সাম্য পড়াশোনাও করে এবং খুব ভালোভাবে করে।
সাম্য’র গানগুলো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার অন্যতম কারণ সেখানকার উপজেলা নির্বাহী কর্মকর্তা তামিম ইয়ামিন। তিনিই বেশিরভাগ সময় সাম্য'র গান ফেসবুকে আপলোড করেন। কারণ হিসেবে মেলান্দহ উপজেলা নির্বাহী কর্মকর্তা তামিম ইয়ামীন সংবাদমাধ্যমকে জানান, মেয়ে লিলিথ আর সাম্য সারাদিন একসঙ্গেই থাকে। যার কারণে একজনের গান মোবাইল ফোনে রেকর্ড করার সময় আরেকজন পাশেই থাকে। আর নিজের টাইমলাইনে আপলোড করার কারণে অনেকেই সাম্যকে তামীম ইয়ামীনকে নিজের মেয়ে মনে করেন। অবশ্য তামিমও সাম্যকে মেয়েই ভাবেন।
তামিম ইয়ামিনের ফেসবুকে ঢু মেরে দেখা গেছে, সাম্য’র আরো অনেক গান। ‘সাত ভাই চম্পা জাগো’, ‘ও কি ও বন্ধু কাজল ভ্রমরা’, ‘রোদ টলমল মেঘনা নদীর কাছে’, ‘তোমরা কুঞ্জ সাজাও গো’, ‘মোর ঘুম ঘোরে এলে মনোহর’, ‘ভ্রমর কইও গিয়া’ গানগুলোতে ফুটে উঠেছে সাম্য’র সুরেলা কণ্ঠের দ্যুতি, সঙ্গে ব্যাকরণ সমৃদ্ধতা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop