বিনোদনের সময়ঈদের একগুচ্ছ নাটকে নাদিম

সময় সংবাদ

fb tw
somoy
ঈদুল ফিতর উপলক্ষে বেশ কিছু নাটকে অভিনয় করেছেন এ কে নাদিম। তার মধ্যে রয়েছে মাবরুর রশিদ বান্নাহ'র 'লেডি কিলার-২', 'থার্ড জেন্ডার', 'দ্যা ফুল', 'খারাপ ছেলে', 'ফাঁপোড়বাজ' ও 'রানিং সু', ইশতিয়াক আহমেদ রুমেল এর 'গুণ্ডা', আনোয়ার হোসেন এর 'ভাবীর সাথে ট্যুর', অনন্য ইমন'র 'আমি কবি', অপূর্ব আমিন'র 'এক ব্যাগ ভালোবাসা', তৌহিদ আশরাফ এর 'কীট - নাশক', মেহেদী হাসান মুকুল এর 'চিলে কোঠার অতিথি'। এই ঈদে নাদিম সর্বাধিক নাটকে অভিনয় করেছেন।
এ বিষয়ে নাদিম বলেন, এই ঈদে অনেকগুলো নাটকে কাজ করেছি এবং সব চরিত্রই আমার কাছে গুরুত্বপূর্ণ। নিজের সাধ্যমত সবটুকু দিয়ে অভিনয় করার চেষ্টা করেছি এখন ভালো মন্দ বিচার করার দায়িত্ব দর্শকদের। ছোট বেলা থেকে যাদের অভিনয় দেখে বড় হয়েছি আজ তাদের সাথে কাজ করছি এইটা অনেক বড় বিষয় আমার কাছে। প্রথম দিকে অনেক নার্ভাস হয়েছিলাম কিন্তু সিনিয়াররা অভিনয়ে অনেক সাহায্য করেছে, বিশেষ করে মাবরুর রশিদ বান্নাহ ভাই, মোশাররফ ভাই, আখম হাসান ভাই মুশফিক আর ফারহান ও সৈয়দ জামান শাওন ভাইদের প্রতি কৃতজ্ঞতা কারণ তারা সব সময় আমাকে সাপোর্ট দিয়েছেন।
তিনি আরো বলেন, আমি পুরোপুরি অভিনয় এখনো শিখে উঠতে পারি নাই। প্রতিদিন নতুন কিছু শেখার চেষ্টা করছি আশা করি ভবিষ্যতে আরো ভালো কিছু দর্শকদের উপহার দিতে পারবো। সবার কাছে অনুরোধ নাটকগুলো দেখবেন এবং ভাল খারাপ ফিডব্যাক জানাবেন তাহলে ভবিষ্যতে আরো ভালো কাজ করার অনুপ্রেরণা পাবো।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop