ksrm

খেলার সময়বাদ পরলেন রুমানা, ফিরে আসার প্রত্যয়

সময় সংবাদ

fb tw
পুরোপুরি ফিট না থাকায় টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্বের দল থেকে বাদ পড়ায় হতাশ নারী দলের অলরাউন্ডার রুমানা আহমেদ। এক মাসের মধ্যে আবারো পুরোদমে মাঠে ফেরার প্রত্যাশা রুমানার। তবে ভারসাম্যপূর্ণ দল নিয়ে আশাবাদী তিনি। জানিয়েছেন গেলোবারের মতো এবারো ইতিবাচক পারফরম্যান্স করে বিশ্বকাপের মূল পর্বে জায়গা করে নিবে বাংলাদেশের মেয়েরা।
এশিয়া কাপ জয় দিয়ে নারী ক্রিকেটে নতুন ইতিহাস লিখে বাংলাদেশের মেয়েরা। এরপর থেকে বাড়তি নজর দলটির দিকে। বেড়েছে ব্যস্ততাও। গঠন করা হয়েছে ইমার্জিং দলসহ আরো ২টি দল।
৩১ আগস্ট থেকে টি-টোয়েন্টি বিশ্বকাপ কোয়ালিফায়ার্স। প্রস্তুতি চলছে পুরোদমে। কিন্তু এরই মাঝে আসলো হতাশার খবর। অধিনায়ক এবং দলের অন্যতম অলরাউন্ডার রুমানা থাকছেন না দলে। দারুণ ফর্মে থেকেও ইনজুরির কারণে বাদ পড়েছেন এই ক্রিকেটার। অবশ্য পুরোনো ইনজুরি অনেকটাই সেরে উঠার পথে বলে জানান তিনি।
বিশ্বকাপ কোয়ালিফায়ার্সের গেলোবারের চ্যাম্পিয়ন বাংলাদেশ। দলের গুরুত্বপূর্ণ ক্রিকেটারকে ছাড়া কেমন করবে লাল সবুজের মেয়েরা? রুমাানার প্রত্যাশা যারাই সুযোগ পাচ্ছেন প্রমাণ দিবেন সামর্থ্যের। তাছাড়া আগের তুলনায় দল হয়েছে ভারসাম্যপূর্ণ। প্রতিপক্ষের তুলনায় এগিয়ে রাখছেন বাংলাদেশেই।
আগামী ১ মাস পুনর্বাসনে সময় দিবেন রুমানা। এরপর চিকিৎসকের পারমর্শ মেনে আবারো মাঠে নামতে মুখিয়ে রয়েছেন খুলনার এই ক্রিকেটার।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop