খেলার সময়বিগ ম্যাচে ম্যানইউয়ের মুখোমুখি চেলসি

সময় সংবাদ

fb tw
somoy
মৌসুমের তৃতীয় দিনেই হাইভোল্টেজ ম্যাচ নিয়ে হাজির ইপিএল। বিগ ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডের প্রতিপক্ষ চেলসি। ওল্ড ট্র্যাফোর্ডে খেলা শুরু হবে রোববার রাত সাড়ে ৯টায়। একই দিন নিউ ক্যাসেলের মুখোমুখি হবে আরেক ফেবারিট আর্সেনাল। এই ম্যাচটি মাঠে গড়াবে সন্ধ্যা ৭টায়।
ইপিএল'র ওপেনিং উইকেন্ডে দারুন রেকর্ড চেলসির। ২০ ম্যাচে মাত্র এক হার, জয় আছে ১৭টিতেই। কম যায় না ম্যানচেস্টার উইনাইটেড। পরিসংখ্যানের পাতায় ব্লুদের চেয়ে এক ধাপ এগিয়ে রেড ডেভিলরা। কার হবে শুভ সূচনা অপেক্ষা এবার সেই ক্ষনের!
ওপেনিংয়ে এর আগে ম্যানচেস্টার উইনাইটেডের সঙ্গে চার বার দেখা হয়েছে চেলসির। দুই জয় আর এক ড্রয়ে এগিয়ে রেড ডেভিলরা। তবে সবশেষ ২০০৪ এর দেখায় সুখস্মৃতি ব্লুদের। ওল্ড ট্র্যাফোর্ডে সেই স্মৃতি ফিরিয়ে আনতে বদ্ধ পরিকর পেদ্রো-পাওলিসিচরা।
ব্লুদের জন্য উপলক্ষ্য আছে আরো এক। ম্যানেজার হিসেবে প্রতিযোগিতামুলক আসরে অভিষেক হচ্ছে চেলসি লেজেন্ড ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের। তার প্রথম কতটা রঙ্গিন হবে ম্যানচেস্টারে, সেখানে থাকছে প্রশ্ন। কেননা নিষেধাজ্ঞা থাকায় নতুন মৌসুমে কোন ফুটবলার কিনতে পারেনি চেলসি। চ্যালেঞ্জটা তাই নিতে হবে পুরোনোদেরই।
এদিকে, দলবদলের এবারের বাজারে সবচেয়ে বড় ট্রান্সফারটা করিয়েছে ম্যানচেস্টার ইউনাইটডে। ১৪০ মিলিয়ন পাউন্ডে লেস্টার সিটি থেকে দলে টেনেছে হ্যারি ম্যাগুয়েরকে। অর্থটা যে তারা জলে ঢালেনি, সেই চ্যালেঞ্জটা নিতেই হচ্ছে তরুণ এই ডিফেন্ডারকে!
তবে খারাপ খবরও আছে রেড ডেভিলদের জন্যও। ইপিএল উইন্ডো ক্লোজ হলেও, খোলা আছে লা লিগায়। বাজারে জোর গুঞ্জন ইউনাইটেড তারকা ইংল্যান্ড ছেড়ে পাড়ি জমাবেন স্পেনে। এছাড়াও সোলশায়ারের সঙ্গে সম্পর্কটা ভালো যাচ্ছে না লুকাকুর। প্রত্যাশার চাপটা তাই বেশি থাকছে র‌্যাশফোর্ড- মার্শালদের ওপর!
পঞ্চম হয়ে গেল মৌসুমের প্রিমিয়ার লিগ শেষ করা আর্সেনাল এবার শুরু থেকেই সাবধানী। উদ্বোধনী ম্যাচে নিউ ক্যাসেলের বিপক্ষে জয়টা খুব করেই চাইছে গানাররা। যদিও মাচটা তাদের প্রতিপক্ষের মাঠে। তবে ম্যাগপাইদের বিপক্ষে সমৃদ্ধ ইতিহাসে বেশ আত্মবিশ্বাসী উনাই এমিরি শিষ্যরা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop