খেলার সময়নেইমারকে নিয়ে রিয়াল-বার্সার রশি টানাটানি

সময় সংবাদ

fb tw
somoy
নেইমারকে নিতে এবার জোর তৎপরতা শুরু করেছে রিয়াল মাদ্রিদ। স্থায়ী চুক্তিতে না হলেও, ধারে নেইমারকে প্যারিস থেকে উড়িয়ে আনতে চায় মাদ্রিদিস্তানরা। এমন খবরই দিয়েছে স্প্যানিশ গণমাধ্যম। এদিকে নেইমারকে দলে নেয়ার রেসে আছে বার্সেলোনাও। তবে এজন্য বার্সাকে ৫০ মিলিয়ন ইউরোর পাশাপাশি দিতে হবে কৌতিনিও, সেমেদোকে। রোমেলু লুকাকু যোগ দেয়ায় এখন ইন্টার মিলান ছাড়তে চান আর্জেন্টাইন তারকা মাউরো ইকার্দি। ম্যানচেস্টার ইউনাইটেড থেকে ধারে অ্যালেক্সিস সানচেজকে চায় রোমা। দলবদলের এমন সব খবরই থাকছে এবারের প্রতিবেদনে।
নেইমারের দল-বদলের পরিস্থিত দিন দিন জটিল হচ্ছে। নেইমার প্যারিসে থাকতে চান না এটা পরিষ্কার। পিএসজিও এখন চাইছে তাকে ছেড়ে দিতে। তবে সেটা সঠিক প্রস্তাব পেলে তবেই সম্ভব।
রিয়াল-বার্সা দু'দলই আগ্রহী নেইমারকে নিতে। এই ব্রাজিলিয়ানের জন্য মাঠের বাইরে লড়াই শুরু হয়ে গেছে দুই চির প্রতিদ্বন্দ্বী ক্লাবের। স্থায়ী চুক্তিতে না হলেও ধারে নেইমারকে নিতে চায় মাদ্রিদ। আর পাকাপাকি ভাবে বার্ন্যাবুতে নেইমারকে পেতে হলে নগদ অর্থের সঙ্গে ছেড়ে দিতে হবে বেশ ক'জন ফুটবলারও। গুঞ্জন লুকা মড্রিচ, হামেস রদ্রিগেজ, কেইলর নাভাসকে চাইবে পিএসজি। তবে এখনো নিশ্চিত না কিছুই।
এদিকে বার্সাও প্রস্তুত তাদের পুরনো তারকাকে ফিরিয়ে আনতে। পিএসজি কথা চালাচ্ছে তাদের সঙ্গেও। তবে, এজন্য কৌতিনিও, সেমেদোর পাশাপাশি ৫০ মিলিয়ন ইউরো দিতে প্রস্তুত থাকতে হবে কাতালানদের।
ম্যানচেস্টার ইউনাইটেড থেকে ইন্টার মিলানে নতুন ঠিকানা হয়েছে রোমেলু লুকাকুর। মিলানে তার জার্সী নাম্বার হয়েছে ৯। তবে, কপাল পুড়েছে ইন্টার মিলানের আর্জেন্টাইন ফুটবলার মাউরো ইকার্দির। লুকাকু দলে যোগ দেয়ার পর থেকে অনিশ্চয়তায় ইকার্দি। গেলো মৌসুমের শেষ থেকেই সানসিরোতে খুব একটা সুখে নেই এই আর্জেন্টাইন। এবার সরাসরি ইন্টার মিলান ছাড়ার কথা জানালেন ২৬ বছর বয়সী এই স্ট্রাইকার। বিভিন্ন গণমাধ্যমে এমন গুঞ্জনই শোনা যাচ্ছে। এরই মধ্যে য়্যুভেন্তাস, নাপোলি ও রোমার মত ক্লাবগুলো ইকার্দিকে দলে টানতে আগ্রহ প্রকাশ করেছে। তবে, ইকার্দি কোথায় যাবে তা নিয়ে নিশ্চিত করে এখনও জানায়নি কোন গণমাধ্যম।
এদিকে, রেড ডেভিল তারকা ও সাবেক আর্সেনাল ফরোয়ার্ড অ্যালেক্সিস সানচেজকে দলে ভেড়াতে আগ্রহ প্রকাশ করেছে ইতালিয়ান ক্লাব রোমা। তবে, সেটি ধারে। দীর্ঘ সময়ের জন্য ম্যান ইউনাইটেড থেকে ধারে সানচেজকে দলে পেতে চায় রোমা। ওল্ড ট্র্যাফোর্ডে সানচেজও খুব একটা সুখে নেই। গণমাধ্যম দ্যা টেলিগ্রাফ বলছে নিয়মিত খেলার সুযোগ পেতে প্রয়োজনে দল পরিবর্তন করবেন সানচেজ। বর্তমানে ওল্ড ট্রাফোর্ডে সাপ্তাহিক ৩ লাখ ৯১ হাজার পারিশ্রমিক পাচ্ছেন ৩০ বছর বয়সী এই চিলিয়ান ফরোয়ার্ড

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop