খেলার সময়রাতেই মাঠে নামছে ম্যানচেস্টার-চেলসি

সময় সংবাদ

fb tw
somoy
ইপিএলের তৃতীয় দিনেই হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেড এবং চেলসি। দুর্দান্ত প্রাক মৌসুমের পর এবার নতুন মৌসুমটাও জয় দিয়ে শুরু করতে চায় দু ক্লাব। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে নয়টায়। এর আগে আরেক ম্যাচে আর্সেনালকে আতিথ্য দেবে নিউক্যাসেল ইউনাইটেড। ম্যাচ মাঠে গড়াবে সন্ধ্যা সাতটায়।
স্যার অ্যালেক্স ফার্গুসন, থিয়েটার অব ড্রিম ছেড়েছেন মেলা আগে। এরপর ছয় মৌসুম কাটিয়ে এবার, সপ্তম মৌসুমে পা দিতে যাচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেড। এর মাঝে বস্তা বস্তা টাকা খরচ করে, খেলোয়াড় থেকে কোচ সব বদলেছে রেড ডেভিলরা। কিন্তু অধরা শিরোপাটা এখনও সোনার হরিণ তাদের কাছে।
ওলে গানার সোলসায়ার দায়িত্ব পেয়েছিলেন হঠাৎ করেই। যোগ্যতা প্রমাণ করে থেকে গেছেন সেখানেই। এবার তার কিছু দেয়ার পালা। সে লক্ষ্যে নতুন মৌসুমের প্রথম ম্যাচেই প্রতিপক্ষ আরেক জায়ান্ট চেলসি।
তবে, একেবারেই নির্ভার ওলে গানার শিষ্যরা। প্রাক মৌসুমটা দুর্দান্ত কাটিয়ে এসেছে তারা। এবার সে ধারাবাহিকতা ধরে রাখার প্রত্যয়।
ধারে-ভারে খুব একটা কম যায়না ব্লুরাও। তবে গত কয়েক মৌসুম আহামরি কাটছেনা লন্ডনের ক্লাবটিরও। ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডকে দায়িত্ব দিয়ে এবার ভাগ্য ফেরাতে চায় তারা। কিন্তু নিষেধাজ্ঞা থাকায় দল গোছাতে পারেনি এই ইংলিশ ম্যান। উলটো হারিয়েছেন দলের সবচেয়ে নির্ভরযোগ্য ফুটবলার হ্যাজার্ডকে।
তাই আপাতত শিরোপা নয়, সেরা চারকেই পাখির চোখ করেছেন সাবেক এই চেলসি মিডফিল্ডার। আর এ যাত্রায় তার স্বপ্ন সারথী ট্যামি আব্রাহাম এবং ক্রিশ্চিয়ান পুলিসিচ। যাদের সঙ্গে থাকবেন, উইলিয়ান-জিরু'রা।
এর আগেই রাতের আরেক ম্যাচে নিউক্যাসেলের মাঠে নেমে পড়বে আর্সেনাল। জয় দিয়ে মৌসুম শুরু করার লক্ষ্যে অবিচল উনাই এমেরি শিষ্যরা।
শেষ মৌসুমে সেরা চারেও থাকতে পারেনি গানাররা। ইউরোপা লিগেও ব্যর্থ হয়েছে চেলসির বিপক্ষে। সব গ্লানি মুছে এবার নতুন করে শুরু করতে চায় আর্সেনাল। সে লক্ষ্যে ভালো কেনাকাটাও করেছে লন্ডনের ক্লাবটি।
ইতিহাসও কথা বলছে গানারদের পক্ষেই। দেখা হওয়া শেষ ৫ ম্যাচের চারটিতেই জয় আছে তাদের। আর্সেনালের সঙ্গে ভাগ্য কখনই খুব একটা ভালো ছিলোনা নিউক্যাসেলের। শেষ ১০ ম্যাচেই গোল হজম করতে হয়েছে তাদের।
তবে, ইতিহাস দেখে পিছিয়ে আসার পাত্র নয় নিউক্যাসেল ইউনাইটেড। নিজেদের মাঠে অঘটন ঘটাতে প্রস্তুত ম্যাগপাই'রা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop