ksrm

খেলার সময়নাপোলিকে উড়িয়ে বার্সেলোনার জয়

সময় সংবাদ

fb tw
somoy
লা লিগা-সিরি আ' কাপের দ্বিতীয় পর্বেও জয় পেলো বার্সেলোনা। ৪-০ গোলে নাপোলিকে উড়িয়ে দিয়েছে কাতালানরা। বার্সা জার্সি গায়ে প্রথম গোল পেয়েছেন ফরাসী ফরোয়ার্ড আঁতোয়া গ্রিজম্যান।
প্রাক মৌসুম পর্ব শেষ দিকে। যার যার লিগে মাঠে নেমে পড়ার আগে নিজেদের ঝালাই করে নেয়ার এটাই ছিলো শেষ সুযোগ। লা লিগা-সিরি আ কাপের দ্বিতীয় পর্বের ম্যাচটা তাই মহা গুরুত্বপূর্ণ ছিলো বার্সেলোনা-নাপোলি দু দলের জন্যই।
মিশিগান স্টেডিয়ামে তাই শুরু থেকেই আগ্রাসী দু দল। মাঝ মাঠের দখল নিয়ে আক্রমণে ওঠার চেষ্টা ছিলো ভালভার্দে-আনচেলোত্তির কৌশলে। প্রথম পর্বের ফলাফল নিয়ে না ভেবে, জয়ের জন্য মরিয়া ছিলো বার্সা-নাপোলি।
কিন্তু এলোমেলো ফুটবলে বল দখলের লড়াইটা ছিলো দৃষ্টিকটু। টুকটাক আক্রমণ হলেও, ফিনিশিংয়ের অভাব ছিলো চোখে পড়ার মতো। সুয়ারেজ, ডেম্বেলে, গ্রিজম্যান ত্রয়ীও ছিলেন নিষ্প্রভ।
সুযোগটটা খুব একটা কাজে লাগাতে পারেনি ইতালিয়ানরাও। নিজেদের ফরোয়ার্ডদের ভুল আর কখনো বা স্টেগেনের দৃঢ়তায় এগুনো হয়নি তাদেরও। নিষ্ফলা প্রথমার্ধ্ব।
বিরতি থেকে ফিরেই ভোজবাঁজির মত বদলে যায় বার্সেলোনা। মিশিগানে উঠে বার্সা ঝড়। আর এই ১৮ মিনিটের তান্ডবে উড়ে যায় ইতালিয়ান জায়ান্টরা।
৪৮ মিনিটে প্রথম গোল লুইস সুয়ারেজের। এগিয়ে যায় কাতালানরা। দ্বিতীয় গোলের অপেক্ষা বড় হয়নি তাদের। মিনিট তিনেক যেতেই আবারো আক্রমণ। জর্ডি আলবার কাছ থেকে বল পেয়ে স্কোরশিটে নাম লেখান আঁতোয়া গ্রিজম্যান। বার্সেলোনায় গোলের অভিষেক হয় এই ফরাসীর।
দুই গোল হজম করে যেন আরো হতাশায় নিমজ্জিত হয়ে যায় গ্লি আজ্জুরিরা। ২ মিনিট বাদের আবারো গোল খেয়ে বসে তারা। গোলদাতা সেই উরুগুইয়ান ফরোয়ার্ড সুয়ারেজ।
এরপরের গোল ৫ মিনিট পর। এবার ফরোয়ার্ড ত্রয়ীর শেষ জন, ওসমান ডেম্বেলে। ৪-০ তে এগিয়ে বার্সেলোনা।
প্রাক মৌসুমের প্রথম ম্যাচে চেলসির বিপক্ষে হারার পর, টানা ৪র্থ জয় তুলে নিলো আর্নেস্তো ভালভার্দের দল।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop