ksrm

মহানগর সময়সারাদেশে কোলাকুলিতে ঈদ আনন্দ ভাগাভাগি

সময় সংবাদ

fb tw
সারাদেশেও যথাযথ মর্যাদায় ঈদুল আজহার জামাত অনুষ্ঠিত হয়েছে। নামাজ শেষে কোলাকুলির মাধ্যমে ছোট-বড় সবাই নিজেদের মধ্য ঈদ আনন্দ ভাগাভাগি করে নেন।
সিলেটে ঈদুল আজহার প্রধান জামাত অনুষ্ঠিত হয় ঐতিহ্যবাহী শাহী ঈদগাহ ময়দানে। এতে নগরীর বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন। পরে নামাজ শেষে মুসলিম উম্মার শান্তি ও সমৃদ্ধি কামনা করে মোনাজাত করেন সবাই।
বরিশালে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ঈদুল আজহার জামাত অনুষ্ঠিত হয়। নগরীর কেন্দ্রীয় হেমায়েত উদ্দিন ঈদগাহ ময়দানে প্রধান জামাতের পাশাপাশি শহরের বিভিন্ন স্থানে এ বছর নামাজ আদায় করেছেন ধর্মপ্রাণ মুসল্লিরা।
রাজশাহীতে ব্যাপক নিরাপত্তার মধ্য দিয়ে শাহ মখদুম কেন্দ্রীয় ঈদগাহে নামাজ আদায় করেন ধর্মপ্রাণ মুসল্লিরা। এসময় ডেঙ্গু পরিস্থিতি মোকাবিলায় কোরবানির বর্জ্য পরিষ্কারে সকলের সহযোগিতা চান সিটি মেয়র।
বন্দরনগরী চট্টগ্রামের আড়াইশ'র বেশি স্থানে ঈদুল আজহার জামাত অনুষ্ঠিত হয়। এরমধ্যে জমিয়াতুল ফালাহ জাতীয় মসজিদ চত্বরে প্রধান জামাতে অংশ নেন ৫০ হাজারের বেশি মুসল্লি। নামাজ শেষে বিশেষ মোনাজাতে দেশ ও জাতির কল্যাণ কামনা করা হয়।
এছাড়া খুলনা, ময়মনসিংহ, ব্রাহ্মণবাড়িয়া, ফেনী ও রংপুরে উৎসবমুখর পরিবেশে ঈদুল আজহার নামাজ আদায় করেন মুসল্লিরা। নামাজ শেষে একে অপরের সঙ্গে কোলাকুলির মাধ্যমে ঈদের আনন্দ ভাগাভাগি করেন সব বয়সীরা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop