ksrm

মহানগর সময়ঈদের দিনে খালেদার খাবারে যা আছে

সময় সংবাদ

fb tw
somoy
বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া কারাবন্দী অবস্থায় সোমবার (১২ আগস্ট) ষষ্ঠ ঈদ পার করছেন। প্রতিবারের মতো এবারও তার জন্য বিশেষ খাবারের ব্যবস্থা করেছে কারা কর্তৃপক্ষ। 
ডিভিশনপ্রাপ্ত (বিশেষ সুবিধাপ্রাপ্ত) বন্দী হিসেবে কারাগার থেকে প্রাপ্ত সুবিধার আলোকে তার জন্য ঈদের বিশেষ খাবারের আয়োজন করা হয়েছে।
বেগম খালেদা জিয়া বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন। বিএসএমএমইউর ৬২১ নম্বর কেবিনে সকালে তার জন্য পায়েস, সেমাই আর মুড়ি পৌঁছানো হয়। চিকিৎসকের পরামর্শে কম চিনি দিয়ে তৈরি করা হয়েছে তার খাবার।
এর পর দুপুর ১২টার পরে খালেদার কেবিনে দেয়া হয় দুপুরের খাবার। মেন্যুতে ছিল ভাত ও পোলাও। এর সঙ্গে ছিল ডিম, রুই মাছ, মাংস আর আলুর দম।
খালেদা জিয়ার রাতের খাবারে থাকছে পোলাও (নরম)। সঙ্গে কোরবানির গরু অথবা খাসির মাংস, একটি ডিম, ডায়াবেটিক মিষ্টি, পান-সুপারি এবং কোমল পানীয়।
কারা সূত্র জানায়, এসব খাবার ছাড়াও একজন ডিভিশনপ্রাপ্ত কয়েদি হিসেবে খালেদা জিয়া অন্য কোনো খাবার খেতে চাইলে তা কারা কর্তৃপক্ষকে অবহিত করতে পারেন। 
ঢাকা কেন্দ্রীয় কারাগারের জেলার মাহাবুবুল ইসলাম মিলন গণমাধ্যমকে বলেন, ‘বেগম খালেদা জিয়াকে জেলকোড অনুযায়ী খাবার দেয়া হবে। ঈদের দিন তার পরিবারের সদস্যরা তার জন্য খাবার আনবেন। তিনি চাইলে সে খাবার খেতে পারবেন। তবে খাবার পরীক্ষা-নিরীক্ষা করে তাকে দেয়া হবে।’

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop