খেলার সময়ভারতের বিপক্ষে ইয়াং টাইগারদের হার

সময় সংবাদ

fb tw
somoy
পারলো না যুবারাও। ভারতের বিপক্ষে ফাইনাল হারের আক্ষেপে পুড়লো ইয়াং টাইগাররা। প্রথমে ব্যাট করে মাহমুদুল হাসান জয়ের সেঞ্চুরিতে ভারতকে ২৬২ রানের টার্গেট দেয় বাংলাদেশ। জবাবে মাঝপথে কিছুটা ধাক্কা খেলেও জয় পেতে কষ্ট হয়নি ভারতের। বাংলাদেশ হারে ৬ উইকেটে।
ইংল্যান্ডে ততক্ষণে ইদ শুরু। বিলেতে বসেও আনন্দ ভাগাভাগি করার একটা উপলক্ষ্য এসেছিলো যুবাদের। ফাইনালে ভারতকে হারানোর সুযোগ। ভারতের বিপক্ষে বড়দের হাত ফসকে বেরিয়ে যায় ফাইনালের জয়। ছোটদের উপর তবু ভরসাটা বেশি ছিলো; কারণ কদিন আগেই এ সিরিজেই ভারতীয় যুবাদের হারিয়েছে তারা। কিন্তু শেষ পর্যন্ত ফারা কাটাতে পারলো না ইয়াং টাইগাররা। আবারো ফাইনাল হারের আক্ষেপ।
এর আগে সাসেক্স মাঠে টস জিতে উড়ন্ত সূচনা বাংলাদেশের। তানজিদ হাসান ও পারভেজ হোসেন ইমনের ওপেনিং পাটর্নারশিপে আসে ৫৮। তানজিদ ২৬ করে আউট হলেও মাহমুদুল হাসান জয়কে নিয়ে দারুণ ব্যাট করছিলেন ইমন। কিন্তু দলীয় ১২৩এ ৬০ করে বিদায় নেন ইমন। একই রানে তৌহিদ হৃদয়কে হারিয়ে চাপে পড়ে বাংলাদেশ। চাপ সামলানোর দায়িত্ব একাই নিজের কাধেঁ তুলে নেন মাহমুদুল হাসান জয়। তাকে সঙ্গ দিতে গিয়ে এক শামিম হাসান ছাড়া কেউ পার হতে পারেনি দুই অঙ্কের কোটা। জয় তুলে নিয়েছেন দুর্দান্ত সেঞ্চুরি। শামিম করেন ৩২। সেঞ্চুরিয়ান জয়ের ব্যাটে ভর করে স্কোরবোর্ডে ২৬১ রান তোলে টাইগার যুবারা।
জবাবে ভারতীয় যুবাদের আত্মবিশ্বাসী ব্যাটিং। ইয়াশভি জায়সাল ও দিভইয়াশ সাক্সেনার ওপেনিং পার্টনারশিপে জয়ের ভিত্তি পেয়ে যায় ভারত। জুটিতে আসে ১০৪ রান। যদিও এ দুজনকে অল্প সময়ে বিদায় করে ইয়াং টাইগারদের ম্যাচে ফেরান রাকিবুল হাসান। ১২৬ এ মাত্র ২ রান করা দুর্গেশ কানপিলেওয়ার আউট হলে আশা পালে আরো হাওয়া লাগে বাংলাদেশের।
কিন্তু ম্যাচের গতিপথ পরিবর্তন করে দেয় প্রিয়াম গার্গ ও ধ্রুব জুরেল জুটি। বাঁধা হয়ে দাড়াতে পারেনি টাইগার বোলাররা। দু'জনের ব্যাটে আসে ১০৯ । ৭৩ করে গার্গ ফিরলেও জয়টা তখন সময়ের ব্যাপার। স্কোরবোর্ডে রান ২৩৫। তিলক ভার্মাকে নিয়ে জয় নিয়ে মাঠ ছাড়েন জুরেল। টাইগারদের ইদের আনন্দ মাটি করে উল্লাসে ভাসে ভারতীয় যুবারা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop