বাংলার সময়ঈদের মেহেদি লাগাতে গিয়ে শিশু ধর্ষিত, হাসপাতালে মৃত্যুর মুখে!

সময় সংবাদ

fb tw
somoy
ভোলার চরসামাইয়ায় ১৩ বছরের এক শিশুকে হাত-পা বেঁধে ধর্ষণ করেছে দুই বখাটে। রক্তাক্ত অবস্থায় ওই শিশুকে উদ্ধার করে তার স্বজনরা রাতেই ভোলা সদর হাসপাতালে ভর্তি করেছে। 
রোগীর অবস্থায় গুরুতর হওয়ায় রাতেই মেডিকেল টিম গঠন করে চিকিৎসা দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।
নির্যাতিত শিশুর বাবা-মা জানান, রাত ৮টার দিকে তাদের মেয়ে পাশের বাড়ির চাচির কাছে মেহেদী লাগাতে যায়। সেখান থেকে তুলে নিয়ে স্থানীয় বখাটে মঞ্জুর আলম ও আলামিন বাড়ির সামনের কাচারি ঘরে হাত-পা বেঁধে ধর্ষণের পর রক্তাক্ত অবস্থায় ফেলে যায়। 
মা তাকে আনার জন্য যাওয়ার সময় কাচারি ঘরে গোঙানির শব্দ শুনে ভিতরে গিয়ে মেয়েকে রক্তাক্ত ও হাত পা বাঁধা অবস্থায় পড়ে থাকতে দেখে।প্রতিবেশীদের সহয়াতায় উদ্ধার করে তাকে রাত ১০টায় ভোলা সদর হাসপাতাল ভর্তি করা হয়।
সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. তৈয়বুর রহমান জানান, শিশুটিকে ঝুঁকিপূর্ণ অবস্থায় হাসপাতাল আনা হয়েছে। প্রথমে রক্ত বন্ধ হচ্ছিল না। অস্ত্রপচারের মাধ্যমে রক্ত বন্ধ করা হয়েছে। এখনও পুরোপুরি ঝুঁকিমুক্ত নয়। রোগীকে সব ধরনের চিকিৎসা সহায়তা দেয়া হচ্ছে।
স্থানীয় ইউনিয়নের চেয়ারম্যান ধর্ষণের বিষয়টি স্বীকার করে জানান, শিশুটিকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। হাসপাতাল থেকে প্রথমে বরিশাল রেফার করা হয়েছিল। বৈরী আবহাওয়ার কারণে বরিশাল নেয়া সম্ভব না হওয়ায় এখানেই চিকিৎসা দেয়া হচ্ছে।
আর অভিযুক্তদের গ্রেফতারের পুলিশ অভিযান পরিচালনা করছে বলে সদর থানার ওসি মো. ছগির মিয়া জানিয়েছেন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop