খেলার সময়পরিবারের বাইরে ফুটবলারদের ঈদ উদযাপন

সময় সংবাদ

fb tw
পরিবার পরিজন ছাড়াই ফুটবল ক্যাম্পে ঈদ উদযাপন করছেন অনূর্ধ্ব-১৫ ফুটবলাররা। তবে, সাফ চ্যাম্পিয়নশিপের চ্যালেঞ্জ মোকাবিলায় এই বাস্তবতার সঙ্গে মানিয়ে নিয়েছেন তারা। ঈদের আনন্দের পাশাপাশি সাফ চ্যাম্পিয়নশিপে শিরোপা ধরে রাখার ব্যাপারেও দৃঢ়প্রতিজ্ঞ এই কিশোর ফুটবলাররা। এদিকে, শিষ্যদের সঙ্গে ঈদ উদযাপনে সঙ্গী হয়েছেন দলের কোচও।
ঈদ মানেই একরাশ আনন্দ আর উচ্ছ্বাস। আপনজনদের সঙ্গে ঈদ উদযাপন করতে পারাটা সে আনন্দে যোগ করে বাড়তি মাত্রা। কিন্তু কখনো কখনো পরিবারকে ছাড়াই ঈদ উদযাপনের বাস্তবতার মুখোমুখি হতে হয় কাউকে কাউকে।
এই তালিকায় এবার নাম লেখাতে হয়েছে অনূর্ধ্ব-১৫'র কিশোর ফুটবলারদের। সামনেই সাফ চ্যাম্পিয়নশিপের লড়াই। তাই পরিবারের বাইরে নিজেদের ক্যাম্পেই উদযাপন করতে হচ্ছে এবারের ঈদ। তবে নতুন পরিবেশের এই ঈদ আয়োজনেই আনন্দ খুঁজে নিয়েছেন এই ফুটবলাররা।
এদিকে, বাংলাদেশে আসার পর এবারই প্রথম ঈদ উৎসবে শামিল হয়েছেন অনূর্ধ্ব-১৫ দলের এই বিদেশি কোচ। শিষ্যদের সাথে নিয়ে ভাগাভাগি করেছেন ঈদের আনন্দ। পাশাপাশি সাফের পরিকল্পনা বিষয়েও অবহিত করেন তিনি।
বাফুফে ফুটবল একাডেমির কোচ রবার্ট মারিন রাইলস বলেন, সবাইকে ঈদের শুভেচ্ছা জানাচ্ছি। ছেলেদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করে ভালো লাগছে। সামনে প্রতিযোগিতার জন্য আমরা পুরোপুরি প্রস্তুত।
পরিবারকে ছাড়া ঈদ উদযাপন করতে না চাইলেও পেশাদারিত্বের খাতিরে অনূর্ধ্ব ১৫ দলের ফুটবলারদের এবারের ঈদ কাঁটাতে হয়েছে পরিবারের বাইরে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop