খেলার সময়দ্বিতীয় ওয়ানডেতে ক্যারিবীয়দের ৫৯ রানে হারিয়েছে ভারত

সময় সংবাদ

fb tw
somoy
তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে ওয়েস্ট ইন্ডিজকে ৫৯ রানে হারিয়েছে ভারত। প্রথমে ব্যাট করে বিরাট কোহলির ৪২তম সেঞ্চুরিতে ৭ উইকেটে ২৭৯ করে সফরকারীরা। জবাবে ২১০ রানে অলআউট হয় উইন্ডিজ। ম্যান অব দ্যা ম্যাচের পুরস্কার জিতেছেন বিরাট কোহলি।
টস জিতে ব্যাট করতে গিয়ে শুরুতে শিখর ধাওয়ানের উইকেট হারায় ভারত। বেশিক্ষণ টিকতে পারেননি রোহিত শর্মা-রিশাব পন্তও। ১০১ রানে ৩ উইকেট হারিয়ে চাপে পড়া সফরকারীদের দায়িত্ব নেন অধিনায়ক বিরাট কোহলি। শ্রেয়াস আইয়ারকে নিয়ে করেন ১২৫ রানের জুটি।
এদিন কোহলি তুলে নেন তার ক্যারিয়ারের ৪২তম ওয়ানডে সেঞ্চুরি। এ সেঞ্চুরিতে ভারত অধিনায়ক দেশের হয়ে সর্বোচ্চ রান সংগ্রহকারীদের তালিকায় দুই নম্বরে উঠে এসেছেন। পেছনে ফেলেছেন সৌরভ গাঙ্গুলিকে। সেঞ্চুরি ও সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় তার সামনে শুধু শচীন টেন্ডুলকার।
৭ উইকেট হারিয়ে স্কোরবোর্ডে ২৭৯ রান তোলে সফরকারীরা। ডাকওয়ার্থ লুইস পদ্ধতিতে ওয়েস্ট ইন্ডিজের সামনে টার্গেট দাঁড়ায় ৪৬ ওভারে ২৭০। ভুবনেশ্বর কুমার, মোহাম্মদ শামিদের বোলিং তোপে নিয়মিত বিরতিতে উইকেট হারায় ক্যারিবীয়রা। এভিন লুইসের ৬৫, নিকোলাস পুরানের ৪২ ছাড়া বলার মতো স্কোর করতে পারেননি আর কোনো ব্যাটসম্যান। ২১০ এ অলআউট হয় স্বাগতিকরা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop