খেলার সময়ফেসবুকে টাইগারদের ঈদ শুভেচ্ছা

সময় সংবাদ

fb tw
somoy
বাংলাদেশের বেশির ভাগ অঞ্চলসহ বিশ্বের অনেক দেশে সোমবার ঈদুল আজহা পালিত হয়েছে। তবে দিন যাই হোক ত্যাগের মহিমা ছড়িয়ে দেয়া এই ঈদের আনন্দ তো সর্বজনীন।
সামাজিক যোগাযোগ মাধ্যমে ঈদের শুভেচ্ছো জানিয়েছেন বাংলাদেশে জাতীয় দলের ক্রিকেটাররা। শুধু তাই নয়, আন্তর্জাতিক ক্রীড়াঙ্গনের তারকা খেলোয়াড়রা ঈদের অনাবিল আনন্দ ভাগ করে নিয়েছেন সবার সঙ্গে।
ঈদ মানে আনন্দ। ঈদ মানে উৎসব। ঈদুল আযহার বিশেষত্ব কোরবানি। এর মাঝেই একে অপরের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করে নিতে ভুলছেন না কেউ। যেমনটা ভোলেননি বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা।
টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান সামাজিক যোগাযোগ মাধ্যমে সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। পাশাপাশি পরিচ্ছন্ন ঈদের প্রত্যশায় সাকিব লিখেছেন, কোরবানীর কারণে যেন আমাদের পরিবেশের কোন ক্ষয়ক্ষতি হয় না।
পাশাপাশি নিজের পরিবারের ছবি আপলোড করে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানান মুশফিকুর রহিম।
এদিকে, ঈদের দিনে সামাজিক যোগাযোগ মাধ্যমে মায়ের সাথে ছবি আপলোড দিয়েছেন সাব্বির আহমেদ। আর নিজের প্রথম সন্তানসহ পরিবারের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেন স্পিড স্টার তাসকিন আহমেদ। সেই সাথে পেসার রুবেল হোসেনও সবাইকে ঈদের শুভেচ্ছা জানাতে ভুল করেননি।
অন্যদিকে, সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন ভারতীয় কিংবদন্তী ক্রিকেটার শচীন টেন্ডুলকার। আর টুইটারে নিজের পেইজে আরবি ভাষায় ঈদ উদযাপনে ভক্তদের শুভেচ্ছা জানান মিশরীয় ফরোয়ার্ড মোহাম্মদ সালাহ।
সেই সাথে ঈদে নিজের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করে সবার মঙ্গল কামনা করেন পাকিস্তানি ক্রিকেটার বাবর আজম।
এছাড়া জার্মানির সাবেক মিডফিল্ডার মেসুত ওজিল সকল মুসলিম বন্ধুদের ঈদ মোবারক জানিয়েছেন। আর জার্মান ক্লাব বরুশিয়া ডর্টমুন্ড নিজেদের টুইটারে তাদের লেফট ব্যাক আশরাফ হাকিমির ছবি দিয়ে শুভ কামনা জানান এই মরোক্কান ফুটবালরকে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop