মহানগর সময়মাদকের ডিলার কুট্টি অস্ত্রসহ আটক

সময় সংবাদ

fb tw
somoy
নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে চিহ্নিত মাদকের ডিলার আনোয়ার হোসেন কুট্টিকে অস্ত্র ও ইয়াবাসহ আটক করেছে র‍্যাব-১১। এসময় তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল, দুই রাউন্ড তাজা গুলিসহ ২শ' পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।
সোমবার (১২ আগস্ট) ঈদের দিন দুপুরের দিকে সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ থানার আজিবপুর কোনাপাড়া রেললাইন থেকে তাকে আটক করা হয়েছে বলে জানিয়েছে র‍্যাব।
১৩ আগস্ট দুপুরে সংস্থাটির অপারেশন অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক প্রেস বার্তায় এ বিষয়টি গণমাধ্যম কর্মীদের নিশ্চিত করা হয়েছে।
প্রেস বার্তায় জসিম উদ্দীন চৌধুরী জানিয়েছেন, আটক কুট্টির বিরুদ্ধে হত্যাসহ একাধিক মামলা রয়েছে। সে দীর্ঘ ১৫ বছর ধরে মাদকের ব্যবসার সাথে জড়িত।
তিনি জানান, কুট্টিকে দুপুরে আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানায়, সোনারগাঁয়ের নানাখি গ্রামে তার একটি গোপন বাড়ি রয়েছে। পরে তার স্বীকারোক্তি মোতাবেক রাতেই তাকে নিয়ে অভিযান চালানো হয়।
এসময় তার দেখানো মতে একটি বিদেশী পিস্তল, ২শ পিস ইয়াবা, ২ রাউন্ড গুলিভর্তি ম্যাগজিনসহ একটি বিদেশী পিস্তল উদ্ধার করা হয়।
জসিম উদ্দিন আরও জানান, কুট্টি প্রথম দিকে হেরোইন বিক্রি করলেও পরে পাইকারী হারে ইয়াবা বিক্রি করতো। কক্সবাজার থেকে ইয়াবার চালান এনে সিদ্ধিরগঞ্জ ও আশেপাশের এলাকায় খুচরা মাদক বিক্রেতাদের ইয়াবা সরবরাহ করত।
আনোয়ার হোসেন কুট্টির বিরুদ্ধে নারায়ণগঞ্জের বিভিন্ন থানায় ০১টি খুন ও ৮ টি মাদক মামলা রয়েছে বলেও জানা তিনি। গতকাল অস্ত্র ও ইয়াবা উদ্ধারের ঘটনায় তার বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে পৃথক মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop