আন্তর্জাতিক সময়ডাকাতদের রুখে দিল বৃদ্ধ দম্পতি!

সময় সংবাদ

fb tw
somoy
ভারতের তামিলনাড়ুর তিরুনেলভেলি জেলার দক্ষিণাঞ্চলের একটি খামারবাড়িতে ডাকাতের কবলে পড়েন এক বৃদ্ধ দম্পতি। রোববার রাতে এ ঘটনায় ৭০ বছরের শনমুগাভেল এবং তার স্ত্রী ৬৫ বছরের সেন্থামারাই সাহসিকতার এক অনন্য উদাহরণ স্থাপন করেন। 
গত রবিবার রাত ৯টা নাগাদ বাড়ির উঠোনে বসে যখন পেপার পড়ছিলেন শনমুগাভেল তখন চুপিসাড়ে কাস্তে, কাটারি নিয়ে বাড়িতে ঢোকে মুখোশ পরা দুই ডাকাত। একজন পিছন থেকে শনমুগাভেলের গলায় কাপড় পেঁচিয়ে ফাঁস লাগানোর চেষ্টা করে। কিন্তু তিনি চেঁচামেচি জুড়ে দেন এবং ডাকাতের সঙ্গে ধ্বস্তাধ্বস্তি করতে থাকেন। দ্বিতীয় ডাকাতকে চেয়ারে বসেই পা দিয়ে ধাক্কা মারেন।  
চিৎকার শুনে ঘর থেকে বেরিয়ে আসেন সেন্থামারাই। তার দিকে এক ডাকাত কাস্তে নিয়ে এগিয়ে যায়। ঘাবড়ে না গিয়ে তাকে পায়ের স্যান্ডেল ছুড়ে মারেন তিনি। এর মধ্যেই নিজেকে মুক্ত করে উঠে শনমুগাভেলও আরেক ডাকাতের দিকে বারান্দায় রাখা টুল ছুড়ে মারেন। তারপর দুজনেই ডাকাতদের বারান্দায় রাখা প্লাস্টিকের চেয়ার, ডাস্টবিন ছুড়ে মারেন এবং চিৎকার করতে থাকেন। বেগতিক দেখে চম্পট দেয় দুই ডাকাত। তবে পালানোর আগে সেন্থামারাইয়ের গলা থেকে হার ছিনিয়ে নেয় তারা।
পুলিশ জানিয়েছে, ডাকাতদের সঙ্গে মারামারি করতে গিয়ে সেন্থামারাইয়ের ডান কব্জিতে চোট লেগেছে। তাকে হাসপাতালে ভর্তি করতে হলেও তিনি সুস্থ। পুরো ঘটনাটি শনমুগাভেলদের বাড়ির সিসিটিভিতে ধরা পড়েছে। এফআইআর দায়ের হয়েছে। ফুটেজ দেখে তদন্ত চলছে। তবে এখনও কেউ ধরা পড়েনি। বৃদ্ধ দম্পতির সাহসের প্রশংসায় পঞ্চমুখ পুলিশ থেকে সাধারণ মানুষ।  

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop