বাংলার সময়ফতুল্লায় আবুধাবি প্রবাসীর ঝুলন্ত লাশ উদ্ধার

সময় সংবাদ

fb tw
somoy
নারায়ণগঞ্জের ফতুল্লায় জুয়েল খন্দকার (৪০) নামে এক আবুধাবি প্রবাসীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
মঙ্গলবার (১৩ আগস্ট) দুপুরের দিকে সদর উপজেলার ফতুল্লা থানার  কুতুবপুর ইউনিয়নের নয়ামাটি এলাকায় তার বাসা থেকে ফতুল্লা মডেল থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে।
নিহত জুয়েল খন্দকার ফতুল্লার পাগলা নয়মাটি কুতুবপুরের মুসলিম পাড়া স্বপন জুয়েলের বাড়ির তৃতীয় তলার বাড়ির নিচতলার ভাড়াটিয়া। সে মুন্সিগঞ্জ জেলার টঙ্গিবাড়ি থানার জয়নগর গ্রামের শাহিন খন্দকারের ছেলে। তিনি গত দুই মাস আগে আবুধাবি থেকে ছুটিতে দেশে আসেন তিনি।
স্থানীয় এলাকাবাসী জানান, জুয়েল খন্দকার স্ত্রী মণি বেগম এবং এক ছেলে ও এক মেয়ে নিয়ে কুতুবপুরের মুসলিমপাড়া এলাকার স্বপন জুয়েলের তৃতীয় তলার নিচতলার ফ্ল্যাটে ভাড়ায় বসবাস করতো। স্ত্রীর সাথে তার পারিবারিক কলহ চলছিলো। সে কলহের জের ধরে সিলিং ফ্যানের সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে থাকতে পারে বলে তারা ধারণা করছেন। 
স্ত্রী মণি বেগমের দাবি, মঙ্গলবার দুপুর ১২ টার দিকে তিনি চিতাশাল বাজার করতে যান। বাজার থেকে ফিরে এসে তিনি দেখেন তার স্বামী জুয়েল খন্দকারের মৃতদেহ ফ্যানের সাথে ঝুলছে।
ফতুল্লা মডেল থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) মো. আসলাম হোসেন সময় নিউজকে জানান, সংবাদ পেয়ে লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে।
তিনি জানান, ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে। তার আগে আত্মহত্যা নাকি হত্যা সেটা নিশ্চিত করে বলা সম্ভব নয়। এ ব্যাপারে পরিবারের স্বজনদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানা তিনি।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop