ksrm

খেলার সময়তিন লিগে চলছে দলবদল

সময় সংবাদ

fb tw
somoy
ইংলিশ প্রিমিয়ার লিগের দলবদল শেষ হয়ে গেলেও স্প্যানিশ, ইতালিয়ান ও জার্মান লিগে দলবদল চলছে পুরোদমে। যাচাই বাছাই শেষে সেরা খেলোয়াড়কে দলে ভেরাতে মরিয়া ক্লাব গুলো। যেখানে ইতালিয়ান ক্লাব ইন্টার মিলান ছেড়ে জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখে পাড়ি জমিয়েছেন ক্রোয়েশিয়া উইঙ্গার ইভান পেরিসিচ। আর চলতি মৌসুম শেষেই ইতালিয়ান জায়ান্ট য়্যুভেন্তাসে নিজের নতুন ঠিকানা ঠিক করে রেখেছেন টটেনহাম হটস্পার মিডফিল্ডার ক্রিস্টিয়ান এরিকসন। অন্যদিকে, থেমে নেই নেইমারকে নিয়ে ক্লাবগুলোর টানাহেঁচরা। তবে, নতুন গুঞ্জন রিয়াল মাদ্রিদেই নাকি পাড়ি জমাচ্ছেন ব্রাজিলিয়ান সুপারস্টার। 
ইংলিশ লিগে শেষ হলেও অন্যলিগগুলোতে দলবদল চলছে জোরেশোরে। চলবে ২ সেপ্টেম্বর পর্যন্ত। নেইমার, কৌতিনহো, গ্যারেথ বেল এখনো আছেন দোটানায়। তবে ঠিকই নিজের ঠিকানা খুঁজে নিয়েছেন ইভান পেরিসিচ। ইতালিয়ান ক্লাব ইন্টার মিলান থেকে এক বছরের চুক্তিতে বায়ার্ন মিউনিখের ঘরে উঠেছেন ক্রোয়েশিয়াকে বিশ্বকাপ ফাইনালিস্ট করা এ ফরোয়ার্ড। তবে তাকে ধার করেছে জার্মান চ্যাম্পিয়নরা।
পেরেসিচকে পেতে চেয়ে চেয়েছিলো ইংলিশ ক্লাব আর্সেনাল ও তার সাবেক জার্মান ক্লাব বরুশিয়া ডর্টমুন্ড।। কিন্তু ক্রোয়াট স্ট্রাইকার বেছে নিলেন বায়ার্ন মিউনিখ। ইতোমধ্যে স্বাস্থ্য পরীক্ষা সেরে নিয়েছেন তিনি। যোগ দিয়েই নিজের ট্রেবল জয়ের স্বপ্ন দেখছেন পেরিসিচ।
বায়ার্ন মিউনিখ  ফরোয়ার্ড ইভান পেরিসিচ বলেন, জার্মানিতে এর আগেও খেলে গেছি। তখন থেকেই ইচ্ছে ছিল সুযোগ হলে বায়ার্ন মিউনিখে খেলার। বায়ার্ন শুধু জার্মানি কেনো, সারা বিশ্বের অন্যতম সেরা ক্লাব। বাভারিয়ানদের হয়ে সেরা একটা মৌসুম কাটাতে মুখিয়ে আছি আমি।
টটেনহাম হটস্পারের সঙ্গে চুক্তির মেয়াদ আছে আর ক'মাস। ক্রিস্টিয়ান এরিকসনকে নিয়েও আগ্রহী ক্লাবগুলো। আর আগ্রহ থাকবেই না কেন ? টটেনহামের হয়ে ২০৬ ম্যাচে করেছেন ৪৯ গোল। তুলেছেন চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে। স্পারদের মাঝমাঠের ভরসা। এমন একজনে দলে পেতে মরিয়া একাধিক ক্লাব। তবে শোনা যাচ্ছে, এরিকসনকে পেতে যাচ্ছে য়্যুভেন্তাসে। চুপিচুপি কথাবার্তা ও নাকি পাকা করে রেখেছে ক্লাবটি।
দলবদলের গুঞ্জনে নেইমারও এখন হটকেক। এতোদিন ধরে শোনা গেছে, সাবেক ক্লাব বার্সেলোনায় ফিরছেন ব্রাজিলিয়ান সুপারস্টার। তবে এবার নাকি আট ঘাট বেঁধে নেমেছে রিয়াল মাদ্রিদও। ১০০ মিলিয়ন ইউরো নিয়ে বসে আছে পিএসজির দুয়ারে। সাথে বিনামূল্যে ইস্কো, মার্সেলো, রাফায়েল ভারানের যে কাউকে নিয়ে গেলেও নেইমারকে চাই'ই চাই মাদ্রিদিস্তানদের। সাথে নেইমারকে প্রতি সপ্তাহে ৭ লক্ষ ইউরো দিতেও রাজি ক্লাবটি। তবুও দ্যা প্যারিসিয়ানদের একটু মন গললেই হয়। তাতেও লস ব্লাঙ্কোসদের দুঃসময় কাটানো গেলে দোষ কি!

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop