ksrm

বাংলার সময়দেশের বিনোদন কেন্দ্রগুলোতে উপচে পড়া ভিড়

সময় সংবাদ

fb tw
somoy
ঈদের ছুটিতে দেশের বিভিন্ন স্থানের বিনোদন কেন্দ্রগুলোতে ভিড় করেন দর্শনার্থীরা। বিভিন্ন রাইডে চড়ে শিশুদের পাশপাশি আনন্দে মাতেন সববয়সী মানুষ।
দুর্যোগপূর্ণ আবহাওয়া আর বৃষ্টিকে উপেক্ষা করেই ঈদের ছুটিতে সাগরকন্যা কুয়াকাটায় ভিড় করেন দেশ-বিদেশ থেকে ছুটে আসা দর্শনার্থীরা। সমুদ্রের বড় বড় ঢেউয়ের জলরাশির সাথে ভ্রমণপিপাসুদের আনন্দ যেন আছড়ে পড়ে।
তবে, পর্যটকদের নিরাপত্তায় বাড়তি সতর্কতা নেয়া হয় ট্যুরিস্ট পুলিশের পক্ষ থেকে।
ঈদের ছুটিতে নীলফামারীর বিনোদন স্পটগুলোতে ছিল দর্শণার্থীদের উপচে পড়া ভিড়। এরমধ্যে রংধনু ও থিম পার্ক বিনোদন কেন্দ্রে দর্শণার্থীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। এসময় বিভিন্ন রাইডে চড়ে শিশুদের পাশপাশি আনন্দে মাতেন সববয়সী মানুষ।
ঠাকুরগাঁওয়ে সদর উপজেলার খোচাবাড়ি এলাকায় গড়ে ওঠা বলাকা উদ্যান পার্কেও ঈদের আমেজ ছড়িয়ে পড়ে। পরিবার পরিজনসহ ঘুরতে এসে আনন্দ উপভোগ করেন দর্শনার্থীরা। বিভিন্ন রাইডের পাশপাশি প্রয়োজনীয় জিনিসের পসরা সাজিয়ে বসেন দোকানীরা।
বাগেরহাটের প্রায় ৬শ' বছরের পুরানো হযরত খান জাহান মাজার এবং ঐতিহ্যবাহী ষাট গম্বুজ মসজিদ দেখতে ভিড় করেন ভ্রমণপিপাসুরা। এছাড়া সুন্দরবন রিসোর্টও অন্যতম সববয়সী মানুষের পদচারণায় মুখোর হয়ে ওঠে।
কুড়িগ্রামে বিনোদন কেন্দ্র না থাকলেও ঈদের ছুটিতে ঢল নামে ধরলা সেতুতে। ৬৪৮ মিটার দীর্ঘ সেতুটি পরিণত হয় মানুষের মিলন মেলায়।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop