বিনোদনের সময়নিষিদ্ধ হলেন মিকা সিং, কেন?

সময় সংবাদ

fb tw
somoy
ভারতের জনপ্রিয় গায়ক মিকা সিং এর ওপর নিষেধাজ্ঞা আরোপ করলো অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন। মঙ্গলবার (১৩ আগস্ট) এক প্রেস বিজ্ঞপ্তিতে অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন মিকার ওপর নিষেধাজ্ঞা জারি করার খবর প্রকাশ করে।
বিবৃতিতে বলা হয়, ‘অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন’-এর সদস্যরা মিকা সিংকে বয়কট করল। কোনও প্রযোজনা সংস্থা কিংবা কোনো ব্যক্তি মিকার সঙ্গে কাজ করতে পারবেন না। আর ভবিষ্যতে কেউ যদি এই নির্দেশ না মানে তাহলে তা আইনত অপরাধযোগ্য বলে গণ্য হবে।’
গত ৮ আগস্ট পাকিস্তানের করাচি শহরে এক ধনকুবেরের মেয়ের বিয়েতে নিজের টিম-সহ গান গাইতে যান মিকা। অনেকটা গোপনে সেই অনুষ্ঠান হওয়ার কথা থাকলেও সেটা আর গোপন থাকেনি। অনুষ্ঠানে মিকা সিংয়ের গান গাওয়ার একটি ছোট্ট ভিডিও ক্লিপ প্রকাশ্যে চলে আসে। এরপরেই বলিউডের এই জনপ্রিয় সংগীতশিল্পীকে নিয়ে ভারতে ওঠে নিন্দার ঝড়।
পরে পাকিস্তানে গান করার জের ধরেই অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন নিষেধাজ্ঞা জারি করলো তার ওপর।
তবে মিকার উপর শুধু নিষেধাজ্ঞা জারি করেই ক্ষান্ত থাকেনি অল ইন্ডিয়া সিনে ওয়ার্কাস অ্যাসোসিয়েশন। এমনকী গায়কের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়ার অনুরোধ জানিয়ে এই সংগঠনের তরফে এবার কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে আবেদন ও জানিয়েছে। শিগগির হয়তো রাজনৈতিকভাবেও শাস্তির সম্মুখীন হতে পারেন মিকা সিং।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop