বাংলার সময়কিশোরগঞ্জে পূর্ব বিরোধের জেরে সংঘর্ষে নিহত ২

সময় সংবাদ

fb tw
somoy
কিশোরগঞ্জের বাজিতপুরে পূর্ব বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে ফুরকান (৩২) ও শরীফ (৩৫) নামে দুই ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ৭ জন। 
বুধবার (১৪ আগস্ট) সকালে বাজিতপুরে উপজেলার দুর্গম হাওর অধ্যুষিত মাইজচর এলাকায় এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন- মাইজচর শ্যামপুরপাড়া এলাকার রাসত আলীর ছেলে মো. ফুরকান ও একই এলাকার আব্দুল কাদিরের ছেলে মো. শরীফ মিয়া। বাজিতপুর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) খলিলুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
পুলিশ জানায়, মাইজচর শ্যামপুরপাড়া গ্রামের মহরম গ্রুপ ও মুন্সিবাড়ি গ্রুপের লোকজনের মধ্যে এলাকায় আধিপত্য নিয়ে অনেকদিন ধরে বিরোধ ছিল। সকালের দিকে মওলা নামে মহরম গ্রুপের এক ব্যক্তিকে মারপিট করে মুন্সিবাড়ি গ্রুপের ফারুক ও মিজান। খবর পেয়ে মহরম গ্রুপের লোকজন ঘটনাস্থলে এলে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে। 
দুই পক্ষের মধ্যে সংঘর্ষের এক পর্যায়ে মুন্সিবাড়ি পক্ষের লোকজন আগ্নেয়াস্ত্র নিয়ে প্রতিপক্ষের ওপর হামলা চালায়। এতে বেশ কয়েকজন গুলিবিদ্ধ হয়। আহতদের মধ্যে ফুরকান ও শরীফকে আশঙ্কাজনক অবস্থায় বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিকেল কলেজ ও বাজিতপুর উপজেলা হাসপাতালে নেয়ার পর ডাক্তাররা মৃত ঘোষণা করেন। দু’জনই মহরম গ্রুপের সমর্থক। প্রাথমিকভাবে আহতদের নাম পরিচয় জানা যায়নি।
এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা দেখা দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। নিহতদের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop