ksrm

বাংলার সময়গোপালগঞ্জে সাড়ে ১৩ হাজার ইয়াবা গ্রেফতার ৪

সময় সংবাদ

fb tw
somoy
গোপালগঞ্জে ১৩ হাজার ৬শ পিস ইয়াবা ও নগদ ৬০ হাজার টাকাসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১৩ আগস্ট) রাত সাড়ে ১১ টার দিকে তাদেরকে গোপালগঞ্জ সদর উপজেলার হরিদাসপুর পূর্বপাড়া এলাকার অ্যাডভোকেট হাফিজা বেগমের বাড়ি থেকে গ্রেফতার করা হয়।
গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ছানোয়ার হোসেনের নেতৃত্বে অভিযানটি পরিচালনা করেন গোয়েন্দা পুলিশের একটি দল।
গ্রেফতারকৃতরা হলেন- রাজশাহীর পুটিয়া উপজেলার ক্ষুদ্র জামিয়া গ্রামের রঞ্জু হোসেনের স্ত্রী মনিরা বেগম (৩৫), গোপালগঞ্জ শহরের থানাপাড়া নতুন বাজার রোডের মৃত আকবর মুন্সির ছেলে স্বপন মুন্সি (৪০), গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ভাদুলিয়া গ্রামের আকরাম হোসেন মোল্লার স্ত্রী মর্জিনা (৩০) ও গোপালগঞ্জ সদর উপজেলার মাঝিগাতী ইউনিয়নের কোনাগ্রামের মৃত সিরাজ খানের ছেলে শফিউল্লাহ খান (৪০)। এদের নামে আজ বুধবার দুপুরে গোপালগঞ্জ সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।
গোপালগঞ্জের পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান জানিয়েছেন, মঙ্গলবার রাতে গোপালগঞ্জ সদর উপজেলার হরিদাসপুর পূর্বপাড়া এলাকার এ্যাডভোকেট হাফিজা বেগমের ভাড়াটিয়া মর্জিনার বাড়িতে ইয়াবার বড় ধরনের চালান রয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় গ্রেফতারকৃতদের কাছ থেকে ১৩ হাজার ৬শ পিস ইয়াবা ও নগদ ৬০ হাজার টাকা উদ্ধার করা হয়। আটককৃত ইয়াবার আনুমানিক বাজার মূল্য ৪০ লাখ ৮০ হাজার টাকা।
তিনি আরো জানান, গ্রেফতার মুনিরা বেগমের স্বামী আকরাম হোসেন মোল্লা একাধিক মাদক মামলায় কারাগারে রয়েছে। তার অবর্তমানে তার স্ত্রী মুনিরা বেগম স্বামীর ব্যবসা পরিচালনা করছেন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop