বাংলার সময়কুড়িগ্রামে শিশু দুই বোনকে ধর্ষণ, ধর্ষক আটক

সময় সংবাদ

fb tw
somoy
কুড়িগ্রামে দুই শিশু ধর্ষণের শিকার হয়েছে। শিশু দুটি আত্মীয়তার সূত্রে পরস্পরের বোন। ধর্ষণের শিকার শিশু দুটির বয়স যথাক্রমে ৭ ও ৮ বছর। নির্যাতিতা শিশু দু'টির ধর্ষণকারী রুবেল মিয়াকে (১৮) হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করেছেন স্বজনরা।
সদর উপজেলার কাঁঠালবাড়ী ইউনিয়নের শিবরাম আলুটারী গ্রামে মঙ্গলবার (১৩ আগস্ট) রাত ৮টার দিকে এ পাশবিক ঘটনাটি ঘটে। এ ব্যাপারে এক শিশুর মা বাদী হয়ে নিজ কন্যা ও ভাইয়ের কন্যাকে ধর্ষণের অভিযোগে রুবেল মিয়াকে আসামি করে রাতেই থানায় মামলা দায়ের করেছেন।
বুধবার (১৪ আগস্ট) দুপুরে রুবেল মিয়াকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সঞ্চিতা বিশ্বাসের আদালতে সোপর্দ করা হলে তাকে জেল হাজতে পাঠানোর আদেশ দেয়া হয়েছে। এছাড়া ডাক্তারি পরীক্ষার জন্য শিশু দু'টিকে জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
স্বজনরা জানান, প্রতিবেশীর বাড়িতে বিয়ে ছিল। সেই বিয়ে দেখতে গিয়েছিল ওই দুই শিশু। এই অবস্থায় প্রতিবেশী দিনমজুর হোসেন আলীর বখাটে ছেলে রুবেল মিয়া সেখান থেকে ফুসলিয়ে নিজ ফাঁকা বাড়িতে নিয়ে গিয়ে তাদের দু'জনকে ধর্ষণ করে।
এ সময় অপর এক শিশু তাদের ছেলেধরা ধরে নিয়ে গেছে বলে শিশু দু'টির বাড়িতে খবর দেয়। এ খবর শুনে এবং শিশুটির দেখানো পথ ধরে এসে তাদের উদ্ধার এবং রুবেলকে হাতেনাতে ধরে ফেলেন তারা। এরপর পুলিশকে ডেকে নিয়ে গিয়ে তাদের হাতে তুলে দেয়া হয় রুবেলকে। ঘটনার সময় রুবেলের বাড়ির লোকজনও বিয়ে দেখতে গিয়েছিল।
এ প্রসঙ্গে সদর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ রাজু আহমেদ জানান, মামলার একমাত্র আসামি রুবেল মিয়াকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। এছাড়া জেনারেল হাসপাতালে শিশু দু'টির ডাক্তারি পরীক্ষা অব্যাহত আছে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop