বাংলার সময়পারিবারিক বিরোধের জেরে আ. লীগ নেতার ওপর যুবলীগ নেতার হামলা

সময় সংবাদ

fb tw
somoy
পারিবারিক বিরোধের জের ধরে চট্টগ্রামের মিরসরাই এলাকার টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং সংলগ্ন জোরারগঞ্জ বাজারে বুধবার (১৪ আগস্ট) দুপুরে ইউনিয়ন আওয়ামী লিগের সিনিয়র সহ সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরীর ওপর স্থানীয় ছাত্রলীগের কয়েকজন সদস্য হামলা চালিয়েছে।
হামলার শিকার জাহাঙ্গীর কবির চৌধুরীর ভাতিজা সোহরাব বলেন, পারিবারিক শত্রুতার জের থেকে আজ আমার চাচার উপর হামলা করা হয়। দুপুর ২ টার দিকে স্থানীয় টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং সংলগ্ন জোরারগঞ্জ বাজারে স্থানীয় ইউনিয়ন যুবলীগের বহিষ্কৃত সদস্য শাহীন এ হামলা চালায়।
স্থানীয়রা জানান, কয়েকদিন আগে ইউনিয়ন যুবলীগের বহিষ্কৃত সদস্য শাহীন জাহাঙ্গীরের বাড়িতে সন্ত্রাসী নিয়ে হুমকি প্রদর্শন করে। এরপর মঙ্গলবার (১৩ আগস্ট) বিকেলে তার উপর আক্রমণ করার জন্য যুবলীগ থেকে বহিষ্কৃত শাহীন ও তার ভাই মিরন বেশ কয়েকজন সশস্ত্র ক্যাডার নিয়ে জমিজমা সংক্রান্ত বিষয়ে জাহাঙ্গীরের ওপর হামলার শলাপরামর্শ আটে।
সোহরাব অভিযোগ করেন, শাহীন ও তার দলবল এ শত্রুতার জেরে এর আগেও বেশ কয়েকবার তাদেরকে হুমকি দিয়েছে জমিজমা ছেড়ে চলে যাওয়ার জন্য। এ ব্যাপারে স্থানীয় প্রশাসনের কাছে অভিযোগ জানালেও কোন সাহায্য পাওয়া যায় নি।
এ ঘটনায় স্থানীয় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে বলে থানা সূত্রে নিশ্চিত করা করা হয়। থানার এস আই আলমগীর সময় টিভিকে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে অভিযোগ সম্পর্কে নিশ্চিত হয়েছি আমরা। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা করা হবে। 
স্থানীয় সূত্রে জানা যায়, শাহীনের নামে এর আগের একাধিক হত্যাচেষ্টা মামলা আছে। এছাড়া মিরন কিছুদিন আগে নারী নির্যাতন মামলার সাজা শেষে মুক্তি পেয়েছে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop