বিনোদনের সময়বিয়ে নিয়ে মুখ খুললেন কনা

সময় সংবাদ

fb tw
somoy
প্রায় সাত বছর প্রেম করার পর বিয়ে করেছেন সংগীতশিল্পী দিলশাদ নাহার কনা বিয়ে করেছেন। বর ব্যবসায়ী গোলাম মো. ইফতেখার। পারিবারিক সম্মতিতেই বিয়ে হয়েছে তাদের।
তিন মাস আগে তাদের বিয়ে সম্পন্ন হয়েছে। তবে অনুষ্ঠানের দিনক্ষণ এখনো ঠিক হয়নি বলে গণমাধ্যমকে জানিয়েছেন কনা।
বিষয়টি নিয়ে গণমাধ্যমে খবর প্রকাশের পর মুখ খুলেছেন তিনি। কনা জানান, বিয়ে নিয়ে গণমাধ্যমে হইচই হোক তা তিনি চাননি। এজন্য অনেক গোপনেই বিয়ে সেরছেন।
ভক্তরা ধরেই নেন তারকাদের বিয়ে খুব জমকালো আয়োজনে হবে। কিন্তু আজকাল নীরবেই বিয়ে সেরে ফেলছেন অনেক জনপ্রিয় তারকা। সেই ধারাবাহিকতায় এবার জানা গেল এই সময়ের জনপ্রিয় কণ্ঠ শিল্পী দিলশাদ নাহার কনার বিয়ের খবর।
এ বিষয়ে কনা গণমাধ্যমকে বলেন, ‘আমি এখনো আম্মুর বাড়িতেই আছি। এখনো বিয়ের সব আনুষ্ঠানিকতা শেষ হয়নি। এখনো ঠিক জানি না, বিয়ের অনুষ্ঠান কবে হচ্ছে। ঈদ শেষ হলো। আমার দুই পরিবার বসে ঠিক করবে বিয়ের অনুষ্ঠানের বিষয়টি।’
কনা আরও বলেন, ‘ঘরোয়া আয়োজনে পারিবারিক সদস্যদের নিয়ে আমাদের বিয়ে হয়েছে। শিগগিরই বিবাহোত্তর সংবর্ধনার সময় বড় আয়োজন করা হবে। বিয়ে নিয়ে খুব বেশি প্রচার হোক সেটা আমি ও আমাদের পরিবার চায়নি। তাই আগে ভাগে জানানো হয়নি বিয়ের খবর। বিয়ের অনুষ্ঠানের তারিখ ঠিক হলে তখন নিশ্চয় সবাই জানবেন।’

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop