ভ্রমণটাঙ্গাইলে বিনোদনকেন্দ্রে দর্শনার্থীদের ভিড়

কাদির তালুকদার

fb tw
somoy
সারা দেশের বিনোদন কেন্দ্রগুলোর মতো ঈদের চতুর্থ দিনেও টাঙ্গাইলের ডিসি লেক ও এসপি পার্কে দর্শনার্থীদের উপচে পড়া ভিড়। টাঙ্গাইল জেলায় তেমন কোনো বিনোদন কেন্দ্র না থাকায় জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপার কর্তৃক নির্মিত বিনোদন কেন্দ্র দুটিই বিনোদন প্রেমীদের একমাত্র ভরসা।
বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকাল থেকেই বিভিন্ন জেলা উপজেলা থেকে পরিবার পরিজন নিয়ে নানা বয়সের বিনোদন প্রেমী হাজারোর দর্শনার্থী বেড়াতে আসছে এখানে।
টাঙ্গাইলের ডিসি লেক ও এসপি পার্ক ইতোমধ্যেই ভ্রমণ পিপাসুদের মাঝে জায়গা করে নিয়েছে। ফলে বিভিন্ন জেলার মানুষই উপভোগ করতে আসছেন এই স্থানটি। রাতের বেলায় লেকের ভাসমান মঞ্চের অপরূপ সৌন্দর্য সকল মানুষকেই আকৃষ্ট করে।  ফলে এই বিনোদন কেন্দ্রটিতে গভীর রাত পর্যন্তই ভিড় করছে বিনোদন প্রেমীরা। এখানে বেড়াতে এসে অনেক খুশি নানা বয়সের ভ্রমণ পিপাসু বিনোদন প্রেমীরা।
এদিকে টাঙ্গাইল এসপি পার্কেও দর্শনার্থীদের প্রচুর পরিমাণে ভিড় দেখা গেছে। লৌহজং নদীর পাশ দিয়ে বয়ে যাওয়া প্রাকৃতিক সৌন্দর্যে ঘেরা এসপি পার্কটি সকল বয়সী ভ্রমণ পিপাসুদের নজর করেছে। পার্কটি জন সাধারণের জন্য উন্মুক্ত থাকায় প্রতিদিন হাজার হাজার দর্শনার্থী তাদের প্রিয়জন নিয়ে বেড়াতে আসছেন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop