তথ্য প্রযুক্তির সময়১৫০ টাকায় আনলিমিটেড কথা চালু আজ থেকেই

সময় সংবাদ

fb tw
somoy
মোবাইল ফোনের সঙ্গে প্রতিযোগিতা করতে এবার গ্রাহকদের জন্য বিশাল অফার নিয়ে হাজির হয়েছে সরকারি টেলিফোন সংস্থা ‘বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেড’ (বিটিসিএল)।
শুক্রবার (১৬ আগস্ট)  থেকে বাতিল হচ্ছে ল্যান্ড ফোনের মাসিক লাইন রেন্ট। এছাড়া মাত্র ১৫০ টাকা বিল দিয়ে আনলিমিটেড কথা বলা যাবে পুরো মাস জুড়ে। কথা বলার জন্য অতিরিক্ত কোনো বিল দিতে হবে না। এ ছাড়াও বিটিসিএল থেকে অন্য যেকোনো অপারেটরে মাত্র ৫২ পয়সা মিনিট কলচার্জ নির্ধারণ করা হয়েছে।
বুধবার (৭ আগস্ট) সচিবালয়ে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বারের সভাপতিত্বে এক বৈঠকে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। পরে মন্ত্রণালেয়ের পক্ষ থেকে বিজ্ঞপ্তিতে বিষয় প্রকাশ করা হয় বলে গণমাধ্যমের খবরে উল্লেখ করা হয়েছে।
বিটিসিএল কর্তৃপক্ষ জানিয়েছে, টেলিফোন সেবা আরো জনবান্ধব ও সময়োপযোগী করার লক্ষ্যেই এসব সিদ্ধান্ত নেয়া হয়েছে। গত ৭ আগস্ট ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বারের সভাপতিত্বে মন্ত্রণালয়ে তার দপ্তরে এক বৈঠকে এসব সিদ্ধান্ত নেয়া হয়। এছাড়া গ্রাহকদের ঘরে বসেই বিকাশ কিংবা রকেটের মাধ্যমে বিল পরিশোধের ব্যবস্থাও রয়েছে। পাশাপাশি বিটিসিএল’র এডিএসএল ও জিপিওএন ইন্টারনেট মূল্য ব্যাপক হ্রাস করা হয়েছে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop