বাংলার সময়বিএসএফকে মিষ্টি দিলেন হিলির বীর মুক্তিযোদ্ধারা

সময় সংবাদ

fb tw
somoy
ভারতের ৭৩তম স্বাধীনতা দিবস উপলক্ষে হিলি সীমান্তে বিএসএফকে মিষ্টি দিয়ে শুভেচ্ছা বিনিময় করেছেন হিলির বীর মুক্তিযোদ্ধারা। পাশাপাশি বিজিবির পক্ষ থেকেও বিএসএফকে মিষ্টি দিয়ে শুভেচ্ছা জানানো হয়।
শুক্রবার (১৬ আগস্ট) সকাল ১১ টায় সীমান্তের ২৮৫নং মেইন পিলারের ১১নং সাব পিলার সংলগ্ন চেকপোষ্ট গেটের শূন্যরেখায় ভারতের পতিরাম-১৯৯ বিএসএফ ব্যাটালিয়নের বিএসএফের হিলি ক্যাম্প কমান্ডার জগদিশ প্রসাদ হাতে ৬ প্যাকেট মিষ্টি তুলে দেওয়া হয়।
এসময় উপস্থিত ছিলেন বাংলাহিলি আইসিপি ক্যাম্পের কমান্ডার আলতাফ হোসেন, হিলি বিওপি কমান্ডার আব্দুল মালেক, আটাপাড়া ক্যাম্প কমান্ডার চাঁন মিয়ার এবং হিলি মুক্তিযোদ্ধা কমান্ডার লিয়াকত আলীসহ অনান্য মুক্তিযোদ্ধারা। উভয় দেশের সীমান্তরক্ষী বাহিনীর সদস্যরাও উপস্থিত ছিলেন।
হিলি আইসিপি ক্যাম্পের কমান্ডার আলতাফ হোসেন জানান, স্বাধীনতা দিবসের আনন্দ ভাগা-ভাগি করে নিতে এবং সীমান্তে উভয় বাহিনীর মধ্যে সোহাদ্য সম্প্রতি ও ভ্রাতৃত্ব বোধ বজায় রাখতে জয়পুরহাট ২০ বিজিবি’র পক্ষ থেকে ভারতের ১৯৯ বিএসএফ সদস্যদের মিষ্টি উপহার দেওয়া হয়েছে।
তিনি আরও জানান, দীর্ঘদিন ধরে বিভিন্ন জাতীয় ও ধর্মীয় দিবসগুলোতে একে অপরকে মিষ্টিসহ বিভিন্ন উপহার দিয়ে শুভেচ্ছা বিনিময়ের এই রীতি চলে আসছে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop