বাংলার সময়কুড়িগ্রামে নিখোঁজের ৩ দিন পর লাশ উদ্ধার

সময় সংবাদ

fb tw
somoy
কুড়িগ্রাম পৌরসভার কামারপাড়ার এলাকায় নিখোঁজের তিনদিন পর একটি ডোবা থেকে সুলতান আলী (৫১) নামে এক ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৬ আগস্ট) দুপুর ১২টার দিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।
   
পুলিশ ও এলাকাবাসী জানায়, পেশায় কৃষক সুলতান আলী বেশ কিছুদিন আগে অসাবধানতাবশত বৈদ্যুতিক শক খাওয়ার পর থেকে ধীরে ধীরে তার এক পা ও এক হাত পক্ষাঘাতগ্রস্ত হয়। এ কারণে তিনি খুঁড়িয়ে খুঁড়িয়ে চলাফেরা করতেন। এ অবস্থায় গত বুধবার (১৪ আগস্ট) দুপুরে বাড়ি থেকে বের হয়ে যাওয়ার পর ‌আর ফিরে আসেননি। বাড়ির আশপাশসহ বিভিন্ন এলাকায় অনেক খোঁজাখুঁজি করে তাকে পাওয়া যায়নি।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহফুজার রহমান জানান, সুলতান আলীকে খুঁজে না পেয়ে গতকাল বৃহস্পতিবার রাত ৮টার দিকে থানায় একটি জিডি দায়ের করেন তার পরিবারের লোকজন। এরপর শুক্রবার সকালে সুলতান আলীর বাড়ির পিছনের ডোবায় লাশ ভাসতে দেখে থানায় খবর দেওয়া হয়। ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধারের পর পরিবারের লোকজন নিশ্চিত করেন এটি সুলতান আলীর মরদেহ।
এদিকে ঘটনাস্থল পরিদর্শন করার পর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার উৎপল রায় জানান, সুলতান আলীর কিভাবে মৃত্যু ঘটেছে তা এখন পর্যন্ত উদঘাটন করা সম্ভব হয়নি। এজন্য থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।
   
 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop