বাংলার সময়বাসা থেকে ডেকে এনে তরুণীকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ১

সময় সংবাদ

fb tw
somoy
ঝালকাঠির নলছিটি উপজেলায় এক তরুণীকে বাসা ধেকে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। এ ঘটনায় সাগর সরদার (২৪) নামে ধর্ষকের এক সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় উপজেলার কাপড়কাঠী গ্রামের একটি জঙ্গলে ধর্ষণের এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ। ভিকটিমকে চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাখাওয়াত হোসেন জানান, পূর্ব পরিচয়ের সূত্র ধরে ওই উপজেলার সুবিদপুর ইউনিয়নের ভোজপুর গ্রামের হুমায়ুন কবিরের ছেলে সাগর সরদার (২৪) এবং একই গ্রামের দুলাল হাওলাদারের ছেলে রিয়াজ হাওলাদার (২৫) নামে দুই যুবক বৃহস্পতিবার রাতে ৮টার দিকে ওই তরুণীকে তার বাসার সামনে ডেকে আনে। পরে সেখান থেকে মেয়েটিকে ধরে নিয়ে একটি অটোরিকশায় উঠিয়ে পাশ্ববর্তী কাপড়কাঠী গ্রামের একটি জঙ্গলে নিয়ে যায়।
 
সেখানে সাগরের সহযোগিতায় রিয়াজ ওই তরুণীকে ধর্ষণ করে। এ সময় তরুণীর চিৎকারে এলাকাবাসী ছুটে এলে ধর্ষক রিয়াজ পালিয়ে যায়। স্থানীয়রা তরণীকে উদ্ধার করে এবং ধর্ষকের সহযোগী সাগরকে আটক করে পুলিশে সোপর্দ করে।
 
পুলিশ তরুণীকে রাতেই বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য পাঠায়। এ ঘটনায় ভিকটিম নিজেই বাদী হয়ে ধর্ষক ও তার সহযোগীর বিরুদ্ধে নলছিটি থানায় একটি মামলা দায়ের করেছেন। ধর্ষককে গ্রেফতারে অভিযান চলছে জানান ওসি সাখাওয়াত হোসেন।
 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop