বাংলার সময়ফুটবল খেলা নিয়ে বিরোধে ভূমি অফিসের কর্মচারীকে কুপিয়ে হত্যা

সময় সংবাদ

fb tw
somoy
কিশোরগঞ্জের ইটনায় শিশুদের ফুটবল খেলাকে কেন্দ্র করে বিরোধের জেরে ইউনিয়ন ভূমি অফিসের এক কর্মচারীকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।
শুক্রবার সন্ধ্যার দিকে উপজেলার এলংজুড়ি বাজারে এ ঘটনা ঘটে। নিহত মেরাজ মিয়া (৫০) এলংজুড়ি গ্রামের আ: জব্বারের ছেলে। তিনি এলংজুড়ি ইউনিয়ন ভূমি অফিসের চতুর্থ শ্রেণির কর্মচারী হিসেবে কর্মরত ছিলেন।
ইটনা থানার ওসি মুর্শেদ জামান জানান, শিশুদের ফুটবল খেলাকে কেন্দ্র করে এলংজুড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাপ হোসেন গাজীর লোকজনের সাথে একই গ্রামের সিরাজ মেম্বারের লোকজনের তর্কাতর্কি হয়। এ ঘটনার জের ধরে শুক্রবার সকালে চেয়ারম্যান গোলাপকে লাঞ্ছিত করা হয়। ইটনা থানা পুলিশের উপস্থিতিতে বিষয়টি মীমাংসার জন্য শুক্রবার সন্ধ্যায় উভয় পক্ষের লোকজন এলংজুরি বাজারে শালিসে বসে।
এ সময় সিরাজ মেম্বারের ছোট ভাই মেরাজ মিয়া বাজারের একটি দোকানে পান কিনতে গেলে চেয়ারম্যান পক্ষের লোকজন তার ওপর হামলা করে। এ সময় তাকে কুপিয়ে গুরুতর আহত করা হয়। আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop