ধর্মসৌদির সঙ্গে বাংলাদেশের ধর্মপ্রতিমন্ত্রীর মতবিনিময়

সময় সংবাদ

fb tw
somoy
আগামী বছরগুলোতে হজের আনুষ্ঠানিকতা কিভাবে সুন্দরভাবে সম্পন্ন করা যায় সে বিষয়ে হজ এজেন্সি এবং সৌদি কর্তৃপক্ষের সঙ্গে বাংলাদেশের ধর্মপ্রতিমন্ত্রীসহ সংশ্লিষ্টদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে হজ পরবর্তী মূল্যালয়ন এবং হাজীদের বিভিন্ন সুযোগ-সুবিধা বাড়ানোর বিষয়ে আলোচনা করেন বক্তারা। 
প্রতিবছরের মতো এবারও হজ পরবর্তী দক্ষিণ এশিয়া মোয়াচাছা কোম্পানির সঙ্গে বাংলাদেশের প্রতিনিধিদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। হজ এজেন্সি এবং সৌদি কর্তৃপক্ষের সাথে মতবিনিময় এবং নৈশভোজে অংশ নেন বাংলাদেশের ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহসহ আরো অনেকে।
এ বছর বাংলাদেশ থেকে আগত যেসব হাজি হজ সম্পন্ন করেছেন তাদের সার্বিকভাবে সহযোগিতা করার জন্য সৌদি কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান বক্তারা।
হাব-এর সভাপতি শাহাদাত হোসাইন তসলিম বলেন, আমরা ছয়টি দাবি করেছিলাম। এরমধ্যে একটা অথবা দুটো করতে পারেন তাহলে আমরাও একটি অসাধারণ ব্যবস্থা উপহার দিতে পারবো।
অনুষ্ঠানে হাবের সভাপতি শাহাদাত হোসেন তসলিম, দক্ষিণ এশিয়ার মোয়াচাছা পরিচালক ওমর আকবর ও হাবের মহাসচিব ওমর ফারুক সরদারও এতে উপস্থিত ছিলেন। আগামী বছরগুলোতে হাজীদের সুযোগ-সুবিধা আরো বাড়ানোসহ বিভিন্ন পদক্ষেপ নেয়ারও আশ্বাস দেন তারা।
চলতি বছর ২৫ লাখেরও বেশি মানুষ হজ পালন করেছেন।
 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop