খেলার সময়এইচপি দলের আরো সুবিধা চান কোচ সাইমন হেলমট

সময় সংবাদ

fb tw
somoy
জাতীয় দলে হাই পারফরম্যান্স ইউনিটের ক্রিকেটারদের আরো বেশি সুযোগ চান কোচ সাইমন হেলমট। ওপেনার নাঈম শেখ, অলরাউন্ডার আফিফ, লেগ স্পিনার বিপ্লব, পেসার মিশু'র মতো ক্রিকেটারদের আসন্ন সিরিজে সুযোগ দেয়া যায় বলে মন্তব্য করেন তিনি।
সিনিয়রদের বিকল্প ভাবা শুরু হয়েছে। অথবা কেউ বিশ্রামে থাকলে কে খেলবেন তার পরিবর্তে? এমন ভাবনার পেছনে অবশ্য কারণও আছে। যদিও বিশ্বকাপের আগেও এমন প্রশ্ন ছিলো কিছুটা অবান্তর। বিশ্বকাপের সেরা সাকিবও চোখে আঙ্গুল দিয়ে দেখিয়েছেন অনেককিছু। সামনে এনেছেন তরুণদের সুযোগ দেয়ার ব্যাপারটি। সাকিবের সঙ্গে একমত হাই পারফরম্যান্স কোচ সাইমন হেলমট। তার কথায় আরো আত্মবিশ্বাসী হতে পারে বিসিবি। আসন্ন সিরিজের জন্য কয়েকজনের নামও বলেছেন হেলমট।
এইচপি'র কোচ সাইমন হেলমট বলেন, কথা হচ্ছে, সুযোগ পেলেও কাজে লাগাতে পারেন না অনেকে। এই যেমন নাজমুল হোসেন শান্ত। তার প্রতিভা নিয়ে কারো সন্দেহ নেই। কিন্তু জাতীয় দলে এসে পারেননি নিজেকে প্রমাণ করতে। আবার ব্যতিক্রমও আছেন, সাদা পোষাকে সাদমান পেরেছেন কিছুটা হলেও। অনেকে মনে করেন, আন্তর্জাতিক ক্রিকেটে শুরুতে মানসিক চাপ একটু বেশি থাকে। নাজমুল হোসেন শান্তও বললেন, মানসিকভাবে নিজেকে ঠিক করতেই নাকি বেশি সময় দিচ্ছেন তিনি।
আন্তর্জাতিক ক্রিকেটে মানিয়ে নিতে শিষ্যদের দীক্ষা দিয়েছেন হেলমট। তার মতে, দর্শক আর প্রতিপক্ষ ছাড়া বাকী সবই এক। তবে কেউ না পারলে হতাশ না হয়ে বেশি বেশি সুযোগ দেয়ার পক্ষে হেলমট।
শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে ও চারদিনের ম্যাচ খেলবে ইমার্জিং দল। হেলমট জানালেন, প্রস্তুত তার শিষ্যরা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop