খেলার সময়২১ আগস্ট দায়িত্ব নেবেন রাসেল ডমিঙ্গো : পাপন

সময় সংবাদ

fb tw
বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচ হলেন দক্ষিণ আফ্রিকান রাসেল ডমিঙ্গো। আগামী দুই বছরের জন্য তার সঙ্গে চুক্তি করেছে বিসিবি। অন্যদের চেয়ে সময় বেশি দিতে পারা আর আগামী বিশ্বকাপ নিয়ে পরিকল্পনায় সন্তুষ্ট হওয়ায় ডমিঙ্গোকে পছন্দ করেছে বোর্ড। ২১ আগস্ট টাইগারদের সঙ্গে যোগ দেবেন ডমিঙ্গো।
নতুন কোচের নাম ঘোষণা করে বিসিবি সভাপতি নাজমুল হাসান বলেন, আপাতত সাদা পোশাকে না হলেও রঙিন পোশাকে নতুন ক্রিকেটারদের বেশি বেশি সুযোগ দেয়া হবে।
ঢাকায় এসে সাক্ষাৎকার প্রদান করার পরই তার ওপর বিসিবির আস্থা বোঝা গিয়েছিল। তারপরও বেশ নাম গুঞ্জন হিসেবে ওঠায় সকল জল্পনা কল্পনার জবাব দিয়েছেন বিসিবি সভাপতি।
বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, রাসেল ডমিঙ্গো এই মাসেরই ২১ তারিখ এসে তার দায়িত্ব বুঝে নেবেন।
রাসেল ডমিঙ্গো দক্ষিণ আফ্রিকার জাতীয় দলের সাবেক কোচ। বয়সভিত্তিক দলের দায়িত্বও সামলেছেন। তবে মাইক হেসন বা মিকি আর্থারদের মতো বড় নাম তিনি নন।
বিসিবি সভাপতি বলেন, ডমিঙ্গো বলেছেন তার তেমন ছুটির দরকার হবে না। প্লেয়ারদের সাথেই তিনি সময় কাঁটাতে চান। এই দিকটিই তাকে এগিয়ে দিয়েছে।
আগামী বিশ্বকাপ নিয়ে তার দেয়া পরিকল্পনাও বেশ মনে ধরেছে বোর্ডের।
বিসিবি সভাপতি বলেন, আগামী বিশ্বকাপের জন্য এখন থেকেই পরিকল্পনা অনুযায়ী এগোতে হবে। রাসেল ডমিঙ্গোও সেই পথ ধরেই এগোতে চাচ্ছেন।
এদিকে, আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায়ের ব্যাপারে মাশরাফির সঙ্গে কথা বলেছে বোর্ড। মাশরাফি বলেছেন, আরও কিছু সময় তিনি নিতে চান।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop