মহানগর সময়চাচাকে বাঁচাতে এসে নিজেই রক্তাক্ত রাজু

সময় সংবাদ

fb tw
somoy
নারায়ণগঞ্জের আড়াইহাজারে মোশারফ হোসেন রাজু (২২) নামে এক কলেজ ছাত্রকে কুপিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে। তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শনিবার (১৭ আগস্ট) দুপুর একটায় স্থানীয় কালাপাহাড়িয়া ইউনিয়নের নয়াগাঁও এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত অভিযোগে পুলিশ দুইজনকে আটক করেছে।
আহত রাজু রাজধানীর ডেমরা এলাকার ড. মাহাবুব রহমান মোল্লা কলেজের একাদশ শ্রেণীর ছাত্র।
আহত রাজুর পরিবার জানায়, স্থানীয় একটি বিয়ের দাওয়াত নিয়ে রাজুর চাচা রশিদের মঙ্গে কয়েকজনের বিরোধ সৃষ্টি হয়। তবে সকালে বিচার-শালিশী বৈঠকে তাদের মধ্যকার বিরোধ নিষ্পত্তি করা হয়। কিন্তু প্রতিপক্ষের লোকজন তাতে সন্তুষ্ট হয়নি। এরই জেরেই দুপুরে বাড়ি ফেরার সময় প্রতিপক্ষ লোকজন রশীদকে আটক করে। চাচাকে আটকের খবর শুনে রাজু ঘটনাস্থলে গেলে তার উপরও হামলা চালানো। এ সময় রাজুকে চাপাতি ও দা দিয়ে কুপিয়ে জখম করা হয়। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
আড়াইহাজার থানার অফিসার উনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, কালাপাহাড়িয়া ইউনিয়নের নয়াগাঁও এলাকায় একটি বিচার-শালিশী বৈঠকে দু’ পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে রাজুসহ কয়েকজন আহত হয়। এ ঘটনায় এখনো কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। এ ঘটনায় ২ জনকে গ্রেফতার করা হয়েছে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop