মহানগর সময়নারায়ণগঞ্জে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু

সময় সংবাদ

fb tw
somoy
নারায়ণগঞ্জের রূপগঞ্জ ও আড়াইহাজার উপজেলায় পৃথক ঘটনায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে।
শনিবার (১৭ আগস্ট) দুপুরে রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার গর্ন্ধবপুর উত্তরপাড়া লেকে গোসল করতে গিয়ে পানিতে ডুবে সামিন মাহাদি (১২) নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।
নিহত সামিন মাহাদী গর্ন্ধবপুর উত্তরপাড়া এলাকার শহীদ আলমের ছেলে। শিশুটি স্থানীয় গন্ধর্বপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্কুলের ৫ম শ্রেনীর শিক্ষার্থী।
নিহত শিক্ষার্থী সামিন মাহাদির বাবা শহীদ আলম জানান, শনিবার দুপুর বারোটার দিকে স্কুল ছুটির পর মাহাদী বাড়িতে ফিরে আসে। দুপুর একটার দিকে তার সহপাঠী সোহায়েম, নয়ন, ইমতিয়াজসহ কয়েজনের সাথে বাড়ির সামনে লেকে গোসল করতে নামে। সাঁতার না জানায় এক পর্যায়ে মাহাদি পানিতে তলিয়ে যায়। দুপুর দেড়টার দিকে লেকের পানিতে মাহাদীর মরদেহ ভেসে উঠে।
এসময় আশেপাশের লোকজন মাহাদিকে উদ্ধার করে স্থানীয় ইউএস বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা দেন। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে শোকের ছায়া নেমে আসে।
অপরদিকে জেলার আড়াইহাজার উপজেলায় ডোবার পানিতে ডুবে শাহিমা নামে পাঁচ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। শাহিমা স্থানীয় গোপালদী পৌরসভাধীন সদাসদী এলাকার হাসেন আলীর মেয়ে। শনিবার বেলা এগারোটায় এ মর্মান্তিক  ঘটনা ঘটে।
আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ হাবিব ইসমাইল ভূঁইয়া জানান, শাহিমা শনিবার সকালে বাড়ির উঠানে খেলা করছিল। সকাল দশটার দিকে হঠাৎ সে নিখোঁজ হয়। বেলা এগারোটার দিকে বাড়ির পাশের একটি ডোবা থেকে শাহিমার নিথর দেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে তার স্বজনরা।
তিনি আরো জানান, হাসপাতালে আনার আগেই শিশু শাহিমার মৃত্যু হয়েছে। ধারণা করা হচ্ছে, খেলতে গিয়ে শিশুটি ডোবায় পড়ে পানিতে ডুবে মারা যায়। পানিতে ডুবে শিশুদের মৃত্যুর ঘটনা রোধ করতে হলে অভিভাবকদের আরো সচেতন হওয়া দরকার বলে তিনি মনে করেন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop