বিনোদনের সময়জেলে যাওয়ার ভয়ে গানটি বন্ধ রাখেন নোবেল

সময় সংবাদ

fb tw
somoy
পশ্চিমবঙ্গের টেলিভিশন চ্যানেল জি বাংলাতে অনুষ্ঠিত জনপ্রিয় রিয়েলিটি শো 'সা রে গা মা পা'র নবম আসরে দ্বিতীয় রানারআপ হয়েছিলেন বাংলাদেশের মাঈনুল ইসলাম নোবেল।
যদিও নোবেল চ্যাম্পিয়ন হবেন বলে ধারণা ছিল ভক্তদের। তবে তা না হওয়ায় সামাজিকমাধ্যমে ব্যাপক সমালোচনা সইতে হয় অনুষ্ঠান আয়োজকদের।
'সা রে গা মা পা'র নবম আসরের একটি পর্বে জেমসের বিখ্যাত গান ‘পাগলা হাওয়া’ গেয়েছিলেন নোবেল। কিন্তু কারাগারে যাওয়ার ভয়ে নোবেলের গাওয়া গানটি সম্প্রচার বন্ধ রাখা হয়। সেটির পরিবর্তে ‘রূপালি গিটার’ গানটি প্রচার করা হয়।
পরে নোবেল গণমাধ্যমকে জানান, ‘জেমস ভাই তার ম্যানেজারকে দিয়ে ফোন করান এবং বলেন, গানটা যেন টেলিকাস্ট না হয়। আমাকে জেলে পাঠানোর হুমকিও দেয়া হয়।’
নোবেল জানান, ‘ব্যক্তিগতভাবে উনাকে আমি খুবই শ্রদ্ধা করি। তিনি আমার একজন আইডল। তার কাছ থেকে এ ধরনের হুমকি-ধমকি সত্যিই অপ্রত্যাশিত। আমি উনার ছেলের বয়সী। এর পরও জেমস ভাইয়ের প্রতি আমার শ্রদ্ধা ও ভালোবাসা কখনোই কমবে না।’
তবে আসরের শেষ দিনে অবশ্য নোবেল জেমসের গান গেয়েছিলেন। প্রিন্স মাহমুদের লেখা ও সুর করা আর জেমসের কণ্ঠে জনপ্রিয় হওয়া ‘বাংলাদেশ’ গানটি গেয়েছিলেন নোবেল।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop