খেলার সময়এগিয়ে আসছে বঙ্গবন্ধু স্টেডিয়ামের সংস্কার কাজ

সময় সংবাদ

fb tw
এগিয়ে আসছে বঙ্গবন্ধু স্টেডিয়ামের সংস্কার কাজ। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে বেশ কয়েকটি ইভেন্ট এই স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে তাই এই সিদ্ধান্ত নিয়েছে জাতীয় ক্রীড়া পরিষদ। এ জন্য ইতোমধ্যেই পরামর্শক চেয়ে বিজ্ঞপ্তি দিয়েছে এনএসসি। তাদের পরামর্শ নিয়েই শুরু হবে মূল সংস্কার কাজ। বিষয়টি নিশ্চিত করেছেন ক্রীড়া পরিষদ সচিব মাসুদ করিম।
বেশ বড় পরিকল্পনা নিয়ে এগুচ্ছে বঙ্গবন্ধু স্টেডিয়ামের সংস্কার কাজ। বড় অঙ্কের বাজেট অনুমোদন দিয়েছে একনেক। সে টাকাতেই দ্রুততম সময়ে বদলে দেয়া হবে এর মলিন অবয়ব।
স্টেডিয়ামটির সংস্কার কাজ গতি পাচ্ছে মূলত আসছে বছরে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে। যা সফল করতে বিভিন্ন ফেডারেশন নিয়েছে নানা উদ্যোগ। তার অনেক কিছুই হবে জাতীয় এই স্টেডিয়ামটিতে। তাই নির্ধারিত সময়ের আগেই কাজ শুরু করতে চায় জাতীয় ক্রীড়া পরিষদ।
শুধু মাঠ, গ্যালারি কিংবা লাইটিং নয়। বঙ্গবন্ধু স্টেডিয়ামের সংস্কারে এবার বিশেষ গুরুত্ব দেয়া হচ্ছে সৌন্দর্য্য বর্ধনে। যে কাজটা একদল বিশেষজ্ঞ পরামর্শকের মাধ্যমে করতে চায় এনএসসি। এ জন্য ইতোমধ্যেই আহব্বান করা হয়েছে দরপত্র। যাদের নির্দেশনাতেই নিয়োগ দেয়া হবে ঠিকাদার।
শুরুতে বঙ্গবন্ধু স্টেডিয়ামের সংস্কার কাজ আরম্ভ হওয়ার কথা ছিলো আসছে ডিসেম্বরে। তবে সব কিছু ঠিক থাকলে এই কার্যক্রম সেপ্টেম্বর থেকে শুরু হবে বলে আভাস দিয়েছে জাতীয় ক্রীড়া পরিষদ। 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop