বাংলার সময়সাতক্ষীরায় ডেঙ্গু আক্রান্ত ছাত্র মারা গেল খুলনায়

সময় সংবাদ

fb tw
somoy
সাতক্ষীরার কালিগঞ্জের ডেঙ্গুতে আক্রান্ত হয়ে আলমগীর গাজী (১৪) নামে এক মাদ্রাসা ছাত্র খুলনার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। 
বৃহস্পতিবার (২২ আগস্ট) বিকেল ৫টার দিকে খুলনার গাজী মেডিকেল হাসপাতালে তার মৃত্যু হয়। এ নিয়ে এই প্রথমই সাতক্ষীরায় ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে একজন মারা গেল। 
সে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার শ্রীকলা গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। 
মৃত আলমগীর গাজীর ভাই সুজন গাজী জানান, কয়েকদিন আগে সে জ্বরে আক্রান্ত হলে তাকে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে রক্ত পরীক্ষায় তার ডেঙ্গু ধরা পড়ে। তার অবস্থার অবনতি হলে প্রথমে তাকে সাতক্ষীরায় সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে রেফার করেন। এরপর খুলনার গাজী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 
 
সাতক্ষীরার সিভিল সার্জন ডা. আবু শাহিন জানান, আলমগীর গাজী নামে এক মাদ্রাসা ছাত্রকে বৃহস্পতিবার সকালে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে এলে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনায় পাঠানো হয়। তিনি আরো জানান, সাতক্ষীরায় গত ২৪ ঘণ্টায় জেলায় ডেঙ্গু রোগে আক্রান্ত হয়েছে ২৯২ জন। গত ২৪ ঘণ্টায় বিভিন্ন হাসপাতালে ১৬ জন ভর্তি হয়েছে। বর্তমানে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছে ৫২ জন, ৩৫ জন রোগীকে রেফার করা হয়েছে। চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন আরো ২০৫ জন। 
 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop