লাইফস্টাইলকীভাবে বুঝবেন সঙ্গী আপনাকে ভালোবাসে কিনা

সময় সংবাদ

fb tw
somoy
দুজন দুজনকে খুব ভালোবাসলেও কখনও কখনও কিছু ছোট ছোট বিষয় বাদ পড়ায় সঙ্গীর মনে প্রশ্ন জাগতে পারে। সন্দেহ সব সময় ঠিক হয় বিষয়টা তেমন নাও হতে পারে। হয়তো সঙ্গী সত্যিই ভালোবাসে তবে কোনো কাজে ব্যস্ত থাকায় তেমন করে ভালোবাসাটা দেখাতে পারে না। আবার এমনও হতে পারে সত্যিকারের অর্থেই আপনাকে আর তার ভালো লাগছে না। প্রতিনিয়ত আশা করে কষ্ট পাওয়ার চাইতে সত্যিটা জানতে চেষ্টা করুন। আর সঙ্গীর কাছে সত্যিই যদি আপনার জায়গা না থেকে থাকে তাহলে হাজার কষ্ট হলেও দূরে সরে যান। সেটাই হবে সম্মানজনক। সঙ্গীর কিছু লক্ষণে বুঝে নিন সঙ্গী ভালোবাসে নাকি বাসে না।

১. সে আপনার জীবন সম্পর্কে আগ্রহ দেখাবে। আপনার পরিবার, বন্ধু-বান্ধব এবং কর্মক্ষেত্র সম্পর্কে জানতে চাইবে আপনি তাকে যা যা বলেছেন সেগুলো মনে রাখবে।
২. সে জানে কিভাবে আপনাকে হাসাতে হয় এবং কিভাবে মূহূর্তেই মন ভালো করে দিতে হয়। সে সব সময়েই আপনার মন ভালো করে দেয়ার চেষ্টা চালিয়ে যাবে।
৩. আপনার ব্যাপারে সে খুবই যত্নশীল থাকবে। আপনি কি খেতে চাইছেন, কি করতে চাইছেন, কোথায় যেতে আপনার ভালো লাগে এসব বিষয় সে মাথায় রাখবে সব সময়।
৪. সে আপনার সাথে এমন অনেক কিছুই শেয়ার করবে যা সে সবার সাথে করে না। এবং অনেক ক্ষেত্রে আপনাকে সে বলে নিবে যে এই কথাটি সে শুধু মাত্র আপনার সাথেই শেয়ার করছে কারণ সে আপনাকে বিশ্বাস করে।
৫. সে আপনার সাথে বেশ কিছুটা পথ হাঁটতে চাইবে। পাশা পাশি দুজন মিলে হাঁটা উপভোগ করবে সে। আর হাঁটার সময় আপনার ভালো লাগা, খারাপ লাগার বিষয়গুলো কৌশলে জেনে নেয়ার চেষ্টা করবে। খুব মন দিয়ে শুনবে সে আপনার কথা।
৬. সে আপনার কাছে থাকতে পছন্দ করছে। এক সঙ্গে রিকশায় বসতে, হ্যান্ডশেকের ছলে হাত ধরতে, কিংবা হাটার সময় হঠাৎ করে হাতের সাথে হাত স্পর্শ করতে চাইবে সে। অর্থাৎ সে আপনাদের শারীরিক নৈকট্য উপভোগ করবে।
৭. আপনার জন্য বেশ সময় নিয়ে উপহার পছন্দ করবে সে। উপহার পছন্দ করার সময় আপনার পছন্দকেই গুরুত্ব দিবে সব সময়।
৮. আপনার ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে খুঁটিয়ে খুঁটিয়ে জানতে চাইবে সে। কারণ সে আপনার সাথে ভবিষ্যত জীবনের স্বপ্ন দেখতে চায়।
৯. বিভিন্ন সময়ে ইশারা ইঙ্গিতে সে আপনাকে বুঝিয়ে দিবে আপনাকে তার পছন্দ। আপনাদের বন্ধু মহলে সে আপনার সুনামে পঞ্চমুখ থাকবে। আপনার সব গুণই তাকে মুগ্ধ করবে এবং সে আপনাকে এটা বিভিন্ন সময়ে ইশারায় বুঝিয়ে দিবে।
১০. আপনার সাথে কথা বলার সময় সে বিভিন্ন ভাবে আপনার দৃষ্টি আকর্ষণ করতে চাইবে এবং কিছুটা ইতস্তত বোধ করবে। খুব সাধারণ কথা বলতেও ঘাবড়ে যেতে পারে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop