আন্তর্জাতিক সময়মাত্র ১০ টাকায় বিদেশ ভ্রমণ!

সময় সংবাদ

fb tw
somoy
১০ টাকায় ৫৮ পয়সায় বিদেশ ভ্রমণের সুযোগ দিয়েছে ভিজেট নামের ভিয়েতনামের একটি বিমান সংস্থা। সংস্থাটির দেওয়া তথ্য অনুযায়ী, ওই টাকায় ভারতের নয়াদিল্লি থেকে ভিয়েতনামে উড়ে যেতে পারবেন যে কেউ।
ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের প্রতিবেদনে বলা হয়, ভিয়েতনামের ওই বিমান সংস্থাটি ‘বিকিনি এয়ারলাইন’ নামেও পরিচিত। মাত্র ৩ দিনের জন্য ১০ টাকা ৫৮ পয়সায় ভিয়েতনাম ভ্রমণের এই সুযোগ দিয়েছে সংস্থাটি। গত মঙ্গলবার শুরু হওয়া এই অফারটি বৃহস্পতিবার শেষ হবে।    
জানা যায়, আগামী ৬ ডিসেম্বর থেকে নয়াদিল্লির হো চি মিন সিটি রুট প্রতি সপ্তাহে চারটি রিটার্ন ফ্লাইট পরিচালনা করবে। আর হ্যানয় থেকে নয়াদিল্লি রুটটি ৭ ডিসেম্বর থেকে প্রতি সপ্তাহে তিনটি রিটার্ন ফ্লাইট পরিচালনা করবে। হো চি মিন রুটটি সোমবার, বুধবার, শুক্রবার ও রোববার চলবে। আর মঙ্গলবার, বৃহস্পতিবার ও শনিবার চলবে হ্যানয় ফ্লাইট।
নতুন বিমানপথ চালু করতে পেরে যাত্রীদের জন্য এ অফার নিয়ে এসেছে সংস্থাটি। ২০ থেকে ২২ আগস্টের মধ্যে যারা টিকিট কেটেছেন, তাদের থেকে বিমান ভাড়া মাত্র ১০ টাকা ৫৮ পয়সা রাখা হয়েছে। তবে, ভ্যাট ও বিমানবন্দর মাসুল এ ভাড়ার সঙ্গে যুক্ত হয়নি।
 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop