আন্তর্জাতিক সময়লাড্ডু খেতে দেয়ায় স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ চাইলেন স্বামী

সময় সংবাদ

fb tw
somoy
সম্পর্কে বিচ্ছেদ ঘটতে পারে নানা কারণে তাই বলে স্ত্রী লাড্ডু খেতে দেয়ায় তার সঙ্গে বিচ্ছেদ চাইতে পারে কোনো স্বামী, এটা হয়তো আজব ঘটনা মনে হয়। তবে আজব নয়, ভারতীয় সংবাদ মাধ্যমে এমনই খবর প্রকাশিত হয়েছে। সম্প্রতি এমনই এক ঘটনা অবাক করেছে বিচারক থেকে শুরু করে আইনজীবী সবাইকে।
ভারতের উত্তরপ্রদেশের মিরাটের এক বাসিন্দা স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের আবেদন করে মামলা করেন। তার অভিযোগ, তান্ত্রিকের পরামর্শে তার স্ত্রী তাকে দুবেলা শুধু লাড্ডু খেতে দেন। সারাদিনে তাকে আর কিছুই খেতে দেন না। দিনের পর দিন লাড্ডু খেয়ে অতিষ্ঠ হয়ে পড়েছেন তিনি। এ কারণেই বিচ্ছেদ চান তিনি।
তাদের ১০ বছরের বিবাহিত জীবন। তিনটি সন্তানও আছে। স্বামীর অভিযোগ, কিছুদিন ধরে তিনি অসুস্থ। এ কারণে তার স্ত্রী তান্ত্রিকের কাছে যান। সেই তান্ত্রিক তার স্ত্রীকে পরামর্শ দেন তাকে লাড্ডু খেতে দেওয়ার। তান্ত্রিকের কথা মেনে অন্য কোনও খাবার দেন না তার স্ত্রী। শুধু লাড্ডুই খেতে দিচ্ছেন প্রতিদিন। দিন যত যাচ্ছে, ততই স্ত্রী তান্ত্রিকের প্রতি বেশি নির্ভর হয়ে পড়ছেন। আর এতে অতিষ্ঠ তিনি৷ এ কারণে বাধ্য হয়ে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন।
স্বামীর এ ধরনের সমস্যার কথা শুনে আদালতের বিচারক ও আইনজীবীরা হতবম্ভ হয়ে পড়েন। আদালতের পক্ষ থেকে ওই দম্পতির সঙ্গে কথাও বলা হয়। এক আইনজীবী বলেন, ' আমরা সমঝোতার কথা বলতে পারি। কিন্তু ওই নারীর কুসংস্কারাচ্ছন্নতা নিয়ে কিছু করতে পারি না। তিনি এতটাই কুসংস্কারাচ্ছন্ন যে এখনও মনে করেন, তান্ত্রিকের কথা মতো শুধু লাড্ডু খেলেই তার স্বামী সেরে উঠবেন।'  
সূত্র: হিন্দুস্তান টাইমস

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop