ধর্মনরসিংদীতে বর্ণাঢ্য আয়োজনে জন্মাষ্টমী উদযাপন

সময় সংবাদ

fb tw
নরসিংদীর শিবপুরে বিপুল উৎসাহ উদ্দীপনা আর আনন্দঘন পরিবেশের মধ্যদিয়ে হিন্দু সম্প্রদায়ের অন্যতম বৃহৎ ধর্মীয় উৎসব ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী পালিত হয়েছে। শ্রী কৃষ্ণের শুভ জন্মদিন উপলক্ষে ২৩ আগস্ট, শুক্রবার, বানিয়াদী মন্দিরে শিবপুর উপজেলা পূজা উদযাপন পরিষদ, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের উদ্যোগে এ শোভাযাত্রা ও আলোচনা সভার আয়োজন করা হয়। 
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শিবপুর আসনের সাবেক সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব সিরাজুল ইসলাম মোল্লা। অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন শিবপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও শিবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ হারুনুর রশীদ খান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সামসুল আলম ভূঁইয়া রাখিল, নরসিংদী জেলা ‍যুবলীগের সভাপতি বাবু বিজয় কৃষ্ণগৌস্বামী প্রমুখ।
অপরদিকে, শিবপুর উপজেলা হিন্দু মহাজোটের উদ্যোগে শিবপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে  আলোচনা সভার আয়োজন করা হয় এবং পৃথকভাবে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শিবপুর উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এছাড়া জেলার ছয়টি উপজেলায় ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে পূজা উদযাপন পরিষদ, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ। 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop