খেলার সময়শনিবার আর্সেনালের মুখোমুখি হবে লিভারপুল

সময় সংবাদ

fb tw
somoy
বিগ ম্যাচে আর্সেনালের মুখোমুখি হবে লিভারপুল। অ্যানফিল্ডে ম্যাচটি শুরু হবে শনিবার রাত সাড়ে ১০ টায়। জয়ের ধারা বজায় রাখতে একই দিন ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে মাঠে নামবে ম্যানচেস্টার ইউনাইটেড। ওল্ড ট্র্যাফোর্ডে এই ম্যাচটি মাঠে গড়াবে রাত ৮টায়। আর মৌসুমে প্রথম জয়ের খোঁজে নরউইচ সিটির সঙ্গে খেলবে চেলসি। ম্যাচ শুরু হবে শনিবার বিকেল সাড়ে ৫টায়।
গেল মৌসুমের রানার্স আপ লিভারপুলের শুরুটা হয়েছে দুর্দান্ত। যদিও দল বদলের গরম বাজারে একেবারেই ঠান্ডা ছিলো ক্লাব ম্যানেজমেন্ট। তার প্রভাব মোটেও পড়েনি মাঠের লড়াইয়ে। প্রথম দুই লড়াইয়েই পূর্ন পয়েন্ট তুলে টেবিলে রাজ অল রেডদের। তবে এবার বোধ হয় পরীক্ষাটা আরো কঠিন।
নামের ভারে নরউইচ কিংবা সাউদাম্টটন বেশ পুঁচকেই অল রেডদের কাছে। তাই বাধাটাও পেরোনো গেছে হেসে খেলে। এবার অ্যানফিল্ডে আসছে আর্সেনাল। তাদের জন্য গেম প্ল্যানটা যে ভিন্ন হবে সেটা বলাই যায় নি:সন্দেহে। কিন্তু মাস্টার মাইন্ড ক্লপ কিছুটা চিন্তিত দলের ইনজুরি মিছিল নিয়ে।
কাফ স্ট্রেইন পুরোপুরি সেরে না উঠায় এই ম্যাচেও অ্যালিসন বেকারের সার্ভিস পাবে না লিভাপুর। পোস্টের নিচে তার বদলি আদ্রিয়ানের শতভাগ ফিটনেস নিয়েও আছে শংশয়। এছাড়া রাইট ব্যাক নাথানিয়েল ক্লিনকেও থাকতে হবে সাইড লাইনে। তবে প্রতিপক্ষকে চূর্ণ করতে সাদিও মানে, মোহামেদ সালাহ আর রবার্তো ফিরমিনোরা প্রস্তুত পুরোপুরি।
লিভারপুলের মতো আর্সেনালও জয় পেয়েছে প্রথম দুই ম্যাচে। কিন্তু গোলের হিসেবে তাদের জায়গা করে দিয়েছে টেবিলের দুই নম্বরে। তৃতীয় ম্যাচেই গানাররা সুযোগ পাচ্ছে একক ভাবে শীর্ষে উঠার। তবে এ জন্য অল রেডদের নিংড়ে দিতে হবে শতভগেরও ওপরে।
অবশ্য বিগ ম্যাচ শুরুর আগেই ব্যাকফুটে আর্সেনাল। ইনজুরির তালিকাটা তাদের বেশ লম্বা। মাঠে ফেরার সম্ভাবনা একেবারেই নেই মেসুত ওজিলের। উনাই এমেরির চিন্তাটা আরো বাড়িয়ে তুলেছে রক্ষনে কাইেরন তিয়েরনি, হেক্টর বেলেরিন এবং রব হোল্ডিংয়ের অনুপস্থিতি।
এবার যে ভিন্ন কিছু হতে চলেছে প্রথম ম্যাচে চেলসিকে দুমড়ে মুচড়ে দিয়ে সে আভাসই দিয়েছিলো ম্যানচেস্টার ইউনাইটেড। তবে পরের ম্যাচেই ওলভসের কাছে হোঁচট খায় তারা। যে ম্যাচটা ছিলো প্রতিপক্ষের মাঠে। অলরেডরা আবারো নামার সুযোগ পাচ্ছে ওল্ড ট্র্যাফোর্ডে। জয় তুলে নেয়ার বড় আত্মবিশ্বাসটা সোলশায়ের বাহিনীর আসছে সেখান থেকেই।
ইপিএল স্ট্যান্ডিংয়ে ১৫ নম্বরে থাকবে চেলসি যেটা অপ্রত্যাশিত। তবে মাত্রই শুরু হয়েছে আসর। অবস্থান পরিবর্তনের ঢের সুযোগ আছে ব্লুদের। অন্তত নরউইচের বিপক্ষে জিতলেও তারা চলে আসবে বেশ উপরে। কিন্তু ম্যাচটা তাদের প্রতিপক্ষের মাঠে। যে পরিসংখ্যান তাদের বড্ড মলিন। তার ওপর দলে আছে এক গাদা ইনজুরির সমস্যাও

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop