অন্যান্য সময়বিশ্ব যুব শান্তি সম্মেলনে মালদ্বীপ যাচ্ছেন ময়ূরপঙ্খীর সুমন

সময় সংবাদ

fb tw
somoy
মালদ্বীপের রাজধানী মালেতে ইন্টারন্যাশনাল ইয়ুথ পিস অ্যাম্বাসেডর (জিওয়াইপিএ) সম্মেলনে অংশ নিতে যাচ্ছেন "ময়ূরপঙ্খী শিশু-কিশোর সমাজকল্যাণ সংস্থাপ্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ সুমন রহমান (রুহিত সুমন)।
পাঁচ দিনের এ আন্তর্জাতিক যুব শান্তি প্রতিনিধি সম্মেলন শুরু হবে আগামী ২৮ আগস্ট এবং শেষ হবে ১ সেপ্টেম্বর।
মালদ্বীপের রাজধানী মালেতে দেশটির যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে হুলহু মালে সেন্ট্রাল পার্কে অনুষ্ঠিত হবে আন্তর্জাতিক যুব শান্তি প্রতিনিধি সম্মেলন। সম্মেলনে বিশ্বের ২৫টি দেশ থেকে যুব প্রতিনিধিরা যোগ দেবেন।
ইতিমধ্যে যুব কমিটি তাদের ওয়েব সাইটে বিশ্বের বিভিন্ন দেশের যুবদের জীবন বৃত্তান্ত প্রকাশ করেছে। বিশ্বে শান্তি প্রতিষ্ঠা করার লক্ষ্যে বিশ্বের যুব প্রতিনিধিরা একযোগে কাজ করবে। সেই সম্মেলনে যোগ দেবেন মোঃ সুমন রহমান এবং একই সাথে গ্রহণ করবেন "গ্লোবাল পিস অ্যাওয়ার্ড" তথা বিশ্ব শান্তি পুরস্কার।
তার প্রতিষ্ঠিত ময়ূরপঙ্খী সংস্থার মাধ্যমে সমাজের অবহেলিত, দুঃস্থ মানুষের কল্যাণ এবং সুবিধাবঞ্ছিত শিশু ও নারীদের শিক্ষাসহ মৌলিক অধিকার নিয়ে কাজ করছেন। সমাজের যুব সামাজিক কাজে সম্পৃক্ত করে সৃজনশীল কাজের প্রতি উৎসাহ প্রদান করছেন। প্রতিষ্ঠা করেছেন ময়ূরপঙ্খী আদর্শলিপি স্কুল, ময়ূরপঙ্খী নারী শিক্ষাকেন্দ্র, ময়ূরপঙ্খী সৃজনশীল লাইব্রেরীসহ বহু সেবামূলক প্রতিষ্ঠান। কাজের স্বীকৃতি স্বরুপ পেয়েছেন জাতীয় ও আন্তর্জাতিক বহু সম্মাননা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop