খেলার সময়রোববার ম্যানচেস্টারের মুখোমুখি হবে বোর্নমাউথ

সময় সংবাদ

fb tw
somoy
ইংলিশ প্রিমিয়ার লিগে সুপার সানডেতে বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটির মুখোমুখি হবে বোর্নমাউথের। ভিটালিটি স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায়। অন্যদিকে লা লিগায় রাত ১১টায় গেলোবারের রানার্সআপ অ্যাতলেটিকো মাদ্রিদের প্রতিপক্ষ লেগানেস।
গেলো মৌসুমে শিরোপা জেতা ম্যানচেস্টার সিটির এবারের ইপিএলের যাত্রাটা হয় দুর্দান্ত। প্রথম ম্যাচে ওয়েস্টহ্যাম ইউনাইটেডকে ৫-০ গোলে উড়িয়ে দেয় সিটিজেনরা। পরের ম্যাচে অবশ্য টটেনহ্যামের সঙ্গে ড্র করে হোঁচট খায় ম্যানসিটি। সব মিলিয়ে ২ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের তিনে পেপ গার্দিওলার শিষ্যরা।
এবার তাদের প্রতিপক্ষ অপেক্ষাকৃত দুর্বল বোর্নমাউথ। যাদের বিপক্ষে পরিসংখ্যানে যোজন যোজন এগিয়ে ম্যানচেস্টার সিটি। এ পর্যন্ত দুদলের দেখা হয় ১০ বার। যেখানে ম্যানসিটির ৯ জয়ের বিপরীতে কোনো জয়ের মুখই দেখেনি বোর্নমাউথ।
এদিকে, ম্যানসিটি শিবিরে রয়েছে কিছু ইনজুরির সমস্যা। হাটুর ইনজুরির কারণে জন স্টোনস,লেরয় সানে ও বেনজামিনের সার্ভিস মিস করবে ইংলিশ জায়ান্টরা। তারপরও সার্জিও আগুয়েরো-রাহিম স্টার্লিং-সিলভা-ডি ব্রুইনেরা জ্বলে উঠতে শতভাগ প্রস্তুত।
অন্যদিকে, গেলো মৌসুমে টেবিলের ১৪ তম স্থানে থেকে লিগ শেষ করে বোর্নমাউথ। তবে এবার ২ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের সাতে বোর্নমাউথ। তারপরও সবশেষ ম্যাচে এস্টন ভিলাকে হারিয়ে বেশ আত্নবিশ্বাসী এডিহোর শিষ্যরা।
লা লিগায় অ্যাতলেটিকো মাদ্রিদের মুখোমুখি লেগানেস। গেলো মৌসুমে রানার্সআপ অ্যাতলেটিকো মাদ্রিদের শুরুটা হয় দারুন। নিজেদের প্রথম ম্যাচে গেতাফের বিপক্ষে জয় পায় দিয়াগো সিমিওনের দল। যেখানে ১ ম্যাচে ৩ পয়েন্ট নিয়ে টেবিলের ছয়ে রোজি ব্লাঙ্করা। আর প্রথম ম্যাচে হারের তিক্ততা পেয়ে টেবিলের তলানীতে লেগানেস।পরিসংখ্যান বলছে, দুদলের ১১ বারের দেখায় অ্যাতলেটিকোর ৭ জয়ের বিপরীতে লেগানেসের জয় মাত্র ১টিতে।
এদিকে, ইনজুরি আর সাসপেনশনের কালো মেঘ ভর করেছে অ্যাতলেটিকো শিবিরে। নিষেধাজ্ঞার কারণে এ ম্যাচে রেনান লোদি ও আর্জেন্টাইন ফরোয়ার্ড করেরাকে পাচ্ছে না সিমিওনে। সেই সাথে ইনজুরির কারণে ব্রাজিলিয়ান স্ট্রাইকার দিয়াগো কস্তার সার্ভিস মিস করবে রোজি ব্লাঙ্করা।
তবে এ ম্যাচে ৪-৪-২ ফরমেশনের ছঁক এঁকেছে কোচ দিয়াগো সিমিওনে। আর সবশেষ ৫ ম্যাচে জয় পাওয়ায় এ ম্যাচও সাফল্যের ধারাবাহিকতা বজায় রাখতে প্রত্যয়ী অ্যাতলেটিকো মাদ্রিদ। অন্যদিকে, ৩-৪-৩ ফরমেশনে ছক সাজিয়েছে লেগানেসের কোচ মরিসিও পেল্লেগ্রেনি।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop