খেলার সময়অবশেষে প্রথম ইজিএম'র সিদ্ধান্ত নিল বাফুফে

সময় সংবাদ

fb tw
প্রতি বছর বার্ষিক সাধারণ সভা আয়োজন করতে না পারাকে ব্যর্থতা হিসেবে স্বীকার করে, অবশেষে প্রথম ইজিএম'র সিদ্ধান্ত নিয়েছে বাফুফে। সব কিছু ঠিক থাকলে আগামী ১৬ নভেম্বর বর্তমান নির্বাহী কমিটির অধীনে হবে প্রথম সাধারণ সভা। জানিয়েছেন বাফুফে সিনিয়র সহ-সভাপতি সালাম মূর্শেদী। এছাড়াও ২২ আক্টোবর থেকে ২ নভেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হতে যাওয়া বঙ্গবন্ধু গোল্ডকাপের চূড়ান্ত তারিখ ঘোষণা করেন তিনি।
নির্বাচিত সদস্যদের নিয়ে ১৬তম বারের মত বৈঠকে বাফুফে নির্বাহী কমিটি। আলোচনার বিষয়বস্তু অনেকগুলো। তবে সব কিছু পাশ কাটিয়ে প্রাধান্য পেয়েছে বার্ষিক সাধারণ সভা। যা গেল তিন বছরে নিয়মিত আয়োজনের প্রতিশ্রুতি দিয়েও রাখতে পারেনি ফুটবল ফেডারেশন।
একটি ফেডারেশনের সারা বছরের কার্যক্রম, আয় ব্যয়ের হিসেব-নিকেষসহ আরো গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে খোলামেলা আলোচনার মঞ্চ ইজিএম। বিগত দিনে যা না করায় সমালোচনা বাফুফেকে শুনতে হয়েছে মুখ বুঝে। অবশেষে এসেছে সিদ্ধান্ত। তার আগে ব্যর্থতাটাও স্বীকার করেছে ফুটবল ফেডারেশন।
কমিটির সভায় আরো একটি গুরুত্বপূর্ন বিষয়ে সিদ্ধান্ত নিয়েছে নির্বাহী কমিটি। ২২ আক্টোবর থেকে শুরু হবে বঙ্গবন্ধু গোল্ডকাপ। তবে জট পাকিয়েছে শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ নিয়ে। দুটি টুর্নামেন্টের সূচি একই সময়ে পড়ে যাওয়ায় আবারো বসতে হবে বৈঠকে।
এছাড়াও আসছে মৌসুমের প্রিমিয়ার লিগের দলবদল, রেলিগেশন কিংবা উত্তরণের বিষয়ে সিদ্ধান্তসহ বঙ্গবন্ধু স্টেডিয়াম সংস্কারের সময় কোথায় ম্যাচ আয়োজন করবে বাফুফে এসব বিষয়ে আলোচনা হয়েছে নির্বাহী কমিটির সভায়।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop