খেলার সময়শেষ টেস্টে সুবিধাজনক অবস্থানে নিউজিল্যান্ড

সময় সংবাদ

fb tw
somoy
টম ল্যাথামের সেঞ্চুরিতে কলম্বোতে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টের তৃতীয় দিন শেষ সুবিধাজনক অবস্থানে আছে নিউজিল্যান্ড। নিজেদের প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে ৪ উইকেটে ১৯৬ রান নিয়ে দিন শেষ করে তারা। পিছিয়ে আছে ৪৮ রানে। এর আগে লঙ্কানরা নিজেদের প্রথম ইনিংসে অলআউট হয় ২৪৪ রানে।
৬ উইকেটে ১৪৪ রান নিয়ে বৃষ্টি বিঘ্নিত টেস্টের তৃতীয় দিন শুরু করে স্বাগতিকরা। ধনঞ্জয়া ডি সিলভার সঙ্গে ব্যাটিংয়ে নামা দিলরুয়ান পেরেরা আউট হন দ্রুতই। দলীয় ১৭১ রানে ফিরে যান তিনি। সুরাঙ্গা লাকমালের সঙ্গে ৪৩ রানে জুটি গড়েন ডি সিলভা। সঙ্গীরা আসা যাওয়ার মধ্যে থাকলেও দায়িত্বশীল ব্যাটিং করে ক্যারিয়ারের ৫ম সেঞ্চুরি তুলে নেন ধনঞ্জয়া ডি সিলভা। শেষ পর্যন্ত ট্রেন্ট বোল্টের বলে ১০৯ রানে আউট হন তিনি। শ্রীলঙ্কার ইনিংস শেষ হয় ২৪৪ রানে। 
জবাবে শুরুতেই জিত রাভালের উইকেট তুলে নেন দিলরুয়ান পেরেরা। টম ল্যাথাম ও কেইন উইলিয়ামসনের দ্বিতীয় উইকেট জুটিও টেকেনি বেশীক্ষণ। অভিজ্ঞ রস টেইলর ও হেনরি নিকোলসও লঙ্কান স্পিনে আত্মসমর্পন করেন। তবে কিউই ইনিংসের পথ দেখা টম ল্যাথাম। তুলে নেন ক্যারিয়ারের ১০ম সেঞ্চুরি। দিন শেষে অপরাজিত আছেন এই ব্যাটসম্যান।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop